নড়াইলে ভার্চুয়াল আদালতে বুধবার ও বৃহস্পতিবার ৪৭ জন আ*সামী জামিন পেলেন

0
20
আদালত
কোর্ট

স্টাফ রিপোর্টার

বুধবার ও বৃহস্পতিবার (২৭ ও ২৮ মে) নড়াইল জেলা ও দায়রা জজ আদালত ও চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেটের দু’টি আদালতে মোট ৪৭ জন আসা*মীর জামিন মঞ্জুর করা হয়েছে। নড়াইল চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মেহেদী আল মাসুদ জামিন সংক্রান্ত তথ্য প্রদান করেন।

নড়াইল জেলা ও দায়রা জজ নীলুফার শিরিন এর আদালতে বুধবার ও বৃহস্পতিবার মোট ২৫টি মামলার শুনানী সম্পন্ন হয়। এতে বুধবার ৩টি মামলায় ৩ জন ও বৃহস্পতিবার ৭টি মামলার মধ্যে ৭ জন; মোট ২ দিনে ১০ জন আসা*মীর জামিন মঞ্জুর হয়েছে।

ভার্চুয়াল কোর্টনং-১ এর আদালতে নড়াইল সদর ও কালিয়া থানার মামলার শুনানীর দায়িত্ব পালন করেছেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোরশেদুল আলম এবং ভার্চুয়াল কোর্টনং-২ এর আদালতে লোহাগড়া ও নড়াগাতী থানার মামলা শুনানীর দায়িত্ব পালন করেছেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নয়ন বড়াল।

নড়াইলের চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেটের দুটি আদালতে জেলার চারটি থানায় বুধবার ও বৃহস্পতিবার মোট ২২টি মামলার শুনানী সম্পন্ন হয় মামলার শুনানী সম্পন্ন হয়েছে। এতে ১৫ টি মামলায় ৩৭ জন আসা*মীর জামিন মঞ্জুর হয়েছে। করোনা ভাইরাসের সং*ক্রমণ রোধে শারী*রিক উপস্থিতি ব্যতিরেকে ও সামাজিক দূরত্ব নিশ্চিতকল্পে নড়াইলে ভার্চুয়াল আদালতের কার্যক্রম শুরু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here