নড়াইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শিশু রূপকথার উপহার বিতরণ

5
36
নড়াইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শিশু রূপকথার উপহার বিতরণ
নড়াইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শিশু রূপকথার উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার

নড়াইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শিশু রূপকথা খানের উপহার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সন্ধ্যার পরে শহরের বিভিন্ন মহল্লায় ৩ শতাধিক করোনা ভাইরাস সংক্রান্ত সমস্যায় ঘরমুখো কর্মহীন অসহায় পরিবারের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

প্রতি প্যাকেটে চাউল, আটা, আলু, পিঁয়াজ, চিড়া, মুড়ি, বুটের ডাল, সাবান, স্যালাইনসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে। জানা গেছে, রূপকথা খান নড়াইল জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাফিজ খান মিলন তন্নি খানের একমাত্র কন্যা।

কুড়িগ্রামের সাড়ে ৬ বছরের ছোট মেয়ে রূপকথা দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। সে নিজ উদ্যোগে পরিবারের সদস্যদের জানিয়েছে, “এবার ঈদে যে টাকা দিয়ে কেনাকাটা করতাম সেটা না করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে করোনায়  অসহায় মানুষকে উপহার দেওয়ার জন্য চিন্তা করেছি।” তার এ মহতী উদ্যোগে সাড়া দিয়ে এ উপহার বিতরণ করা হয়।

মেয়ের এমন মানবিক আচরণে বাবা অনেক আনন্দিত হয়েই পার্শ্ববর্তী তিনশত দরিদ্র মানুষের জন্য শেখ হাসিনার পক্ষ থেকে উপহার সামগ্রী প্রদানের সিদ্ধান্ত নেন। সে মোতাবেক নড়াইল পৌরসভার কুড়িগ্রাম, মাছিমদিয়া এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেন রূপকথা খানের পিতা হাফিজ খান মিলন।

এসময় তার সঙ্গে ছিলেন সাবেক ভিপি যুবনেতা মাসুদুল হাসান সাবু, জাহিদুল ইসলাম লিটন, কল্যাণ খন্দকার, মহিদুর রহমান প্রমুখ। আরো জানা গেছে রূপকথা তার জন্মদিনের প্রতিটা অনুষ্ঠান বাসায় না করে এতিমখানা, অ*ন্ধস্কুল, আদিবাসী শিশুসহ বিভিন্ন এলাকায় অসহায়দের সাথে নিয়ে আনন্দ করেছে। গত বছরের জন্মদিনে সাহায্য করেছে ডেংগু আ*ক্রমনের শি*কার মানুষের মাঝে চিকিৎসা সামগ্রী দিয়ে।