নড়াইলের লোহাগড়ায় গ্রামীণ ফোনের সেলস অফিসে দিনে-দুপুরে ছি’নতাই

3
139

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় গ্রামীণ ফোনের সেলস অফিসে দিনে-দুপুরে ছিন’তাই হয়েছে। ছিন’তাইকারীরা ওই অফিসের তিনজন সেলস এক্সিকিউটিভকে মা’রধ’র করে নগদ ২ লক্ষ ৭৯ হাজার ৩ শত টাকা ও ২ লক্ষ ৫৮ হাজার টাকার মোবাইল রিচার্জ কার্ড ছিন’তাই করে নিয়ে গেছে।

গ্রামীণ ফোনের লোহাগড়া সেলস অফিসের প্রধান জাকির হোসেন জানান, গতকাল বুধবার (৪ ডিসেম্বর) লোহাগড়ার সরদার পাড়াস্থ অফিসে সেলস এক্সিকিউটিভ ওবায়দুর রহমান, খালিদ হাসান ও কেএম মাহাবুব উল্লাহ বিক্রয়লব্ধ টাকা জমা দেওয়ার জন্য অফিসে আসে।

এ সময় উপজেলার কালনা গ্রামের ইউনুস মিয়ার ছেলে সোয়েবুর ও একই গ্রামের মোতালেব মিয়ার ছেলে খায়রুলের নেতৃত্বে ৫/৬ জনের একদল ছিনতাইকারী অফিসে প্রবেশ করে হাতুড়ি, লোহার রড দিয়ে ওই সেলস এক্সিকিউটিভকে পি’টিয়ে তাদের কাছ থেকে নগদ ২ লক্ষ ৭৯ হাজার ৩ শত টাকা এবং ২ লক্ষ ৫৮ হাজার টাকার মোবাইল রিচার্জ কার্ড ছিন’তাই করে নিয়ে যায়। আহত তিন জন সেলস এক্সিকিউটিভকে লোহাগড়া হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ বলেন, এ ঘটনায় গ্রামীণ ফোনের লোহাগড়া সেলস অফিসের প্রধান জাকির হোসেন বাদি হয়ে দুজনের নাম উল্লেখ করে একটি অভিযোগ পত্র দাখিল করেছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।