নড়াইলের লোহাগড়ায় পাঁচ জয়িতাকে সংবর্ধনা প্রদান

1
100
সার ও বীজ বিতরণ

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় ৫টি ক্যাটাগরিতে পাঁচজন জয়িতাকে সংবর্ধনা দেওয়া হয়েছে। লোহাগড়া উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের পক্ষ থেকে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জানা গেছে, আন্তর্জাতিক নারী নির্যা’তন প্রতিরোধ পক্ষ এবং বেগম রোকেয়া দিবস ২০১৯ পালন উপলক্ষ্যে দেশব্যাপি ‘জয়িতা অন্বেষনে বাংলাদেশ’ শীর্ষক কার্যক্রমের আওতায় উপজেলায় ৫টি ক্যাটগিরিতে পাঁচজন জয়িতাকে সংবর্ধনা প্রদান করা হয়।

এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে গতকাল বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকুল কুমার মৈত্রর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শিকদার আঃ হান্নান রুনু। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান কামাল হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা সমরেন বিশ্বাস, মহিলা বিষয়ক কর্মকর্তা মৌসুমী রানী মজুমদার, ইউপি চেয়ারম্যান আকতার হোসেন প্রমুখ।

আলোচনা সভা শেষে অর্থনৈতিক ভাবে সাফল্যের জন্য হোসনেয়ারা খাতুন, সফল জননীর জন্য রোকেয়া খাতুন, নির্যা’তন প্রতিবাদীর জন্য মুক্তা পারভীন, নিজ গ্রামের প্রথম এসএসসি পাশ করে বর্তমান উপজেলার লক্ষ্মীপাশা আদর্শ বিদ্যালয়ের শিক্ষকতা পেশায় নিয়োজিত হওয়ার জন্য একান্তী রানী টিকাদার এবং নিজ বিধবা হওয়া সত্ত্বেও অসহায় মহিলাদের নিয়ে কাজ করে তাদের স্বাবলম্বী করে গড়ে তোলার জন্য সুলতানা পাভীনকে এ সংবর্ধনা প্রদান করা হয়।