নড়াইলে বীর মুক্তিযোদ্ধাদের সমম্বয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত

307
37

স্টাফ রিপোর্টার

শুক্রবার (২৯ নভেম্বর) সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পল্লি উন্নয়ন বোর্ড নড়াইল সদরের আয়োজনে নড়াইলে বীর মুক্তিযোদ্ধাদের সমম্বয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মূক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের উপ-সচিব ডাঃ দুলাল কৃষ্ণ রায়।

সভায় বঙ্গবন্ধু’র জন্ম শতবার্ষিকী উপলক্ষে কামাল প্রতাপ গ্রামের উন্নয়নে বিশেষ পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। নড়াইলে বীর মুক্তিযোদ্ধাদের সমম্বয়ে মত বিনিময় সভায় জেলা প্রশাসক আনজুমান আরা একথা জানান। তিনি বলেন, নড়াইলের যে সব এলাকায় বঙ্গবন্ধুর পদচারনা ছিল সেসব স্থানে ও বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইয়ারুল ইসলাম, সদও উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিম,বীর মূক্তিযোদ্ধা শরীফ হুমাউন কবীর,এ্যাডঃ এস এ মতিন, ফজলুর রহমান জিন্নাহ, তবিবর রহমান খান, আজিবর রহমান, সাইফুর রহমান হিলু, নজীর আহম্মেদ, সাইদুর রহমান, এ্যাডঃ ওমর ফারুক, এ্যাডঃ মোঃ আলমগীর সিদ্দিকী, বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড, নড়াইল সদরের কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম, সরকারি কর্মকর্তা, বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড, নড়াইলের কর্মকর্তাগণ ও বীর মুক্তিযোদ্ধাগণ এসময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বঙ্গবন্ধুর ফুফু বাড়ি কামাল প্রতাপ গ্রামের উন্নয়ন দাবি শিরোনামে বিভিন্ন পত্র পত্রিকায় নিউজ হওয়ায় জেলা প্রশাসক কামাল প্রতাপের উন্নয়নের দ্বায়িত্ব নেন। তারই ধারা বাহিকতায় জেলা প্রশাসক কাজ শুরু করে দিয়েছেন।