নড়াইলে বিভিন্ন দোকান থেকে কমপক্ষে নগদ টাকাসহ ১০ লক্ষ টাকার মালামাল চুরি

1
97
মালামাল চুরি

স্টাফ রিপোর্টার

নড়াইল শহরের বাণিজ্যিক কেন্দ্র রূপগঞ্জের ভওয়াখালী দেবদারু তলার মন্ডল মার্কেটের একটি দোকান, অভিলাশ কমিনিটি সেন্টার একটি দোকান হতে ত্রিশটি পানির পাম্প, পুরাতন বাস টার্নিমাল এলাকায় তিনটি দোকানে দুঃসাহসিক চুরি হয়েছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) রাতে মার্কেটের সার্টার ও তালা ভঙ্গে চুরি সংঘঠিত হয়। বিভিন্ন দোকান থেকে কমপক্ষে নগদ টাকাসহ ১০ লক্ষ টাকার মালামাল চুরি হয় বলে ব্যবসায়ীরা দাবি করেন। বৃহস্পতিবার সকালে ব্যবসায়ীরা দোকানে আসলে বিষয়টি জানা জানি হয়। অভিলাশ কমিনিটি সেন্টারের সি সি ক্যামেরায় দেখা যায়, বুধবার ভোর ৪.১৯ টার সময় একটি পিকআপ ভ্যানে করে মাত্র দশ মিনিটের মধ্যে দোকানের তালা ভেঙ্গে ত্রিশটি পানির পাম্প উঠিয়ে নিয়ে চলে যায়।

উল্লেখ্য, ইদানিং নড়াইলে চুরি ঘটনা বৃদ্ধি পেয়েছে। এর আগে ১২ সেপ্টেম্বর রাতে ভূঁইয়া কমপ্লেক্সের ১৯টি দোকান, অগ্রনী ব্যাংক এলাকার বেশ কয়েকটি দোকানে চুরি হয়। এ বার পূজার আগে এ ভাবে গণ চুরি জন মনে আ**তংক সৃষ্টি হয়েছে। নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।