৮৩ কোটি টাকা বাজেটের বাংলা চলচ্চিত্র ‘মাসুদ রানা’য় দেখা যাবে শ্রদ্ধাকে

4
25

বিনোদন ডেস্ক

জাজ মাল্টিমিডিয়ার গোয়েন্দা সিরিজ ‘মাসুদ রানা’ চলচ্চিত্রে দেখা যাবে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে। নিজেদের ফেসবুক পেজ থেকে বিষয়টি নিশ্চিত করে জাজ। ৮৩ কোটি টাকা বাজেটের চলচ্চিত্রটির শুটিং হবে মরিশাস, থাইল্যান্ড ও বাংলাদেশে।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকালে জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজে জানানো হয়, শ্রদ্ধা কাপুর বর্তমানে বলিউডের অন্যতম মেধাবী ও সুন্দরী অভিনেত্রী। তিনি ‘মাসুদ রানা’ ছবিতে অভিনয় করবেন।

বাংলাদেশের অভিনয়শিল্পীরা মাসুদ রানা, কবীর চৌধুরী ও রূপা চরিত্রে অভিনয় করবেন। মাসুদ রানার বস রাহাত খানের ভূমিকায় অভিনয় করবেন বাংলাদেশ সেনাবাহিনীর একজন অবসরপ্রাপ্ত মেজর জেনারেল। আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে শিগগিরই নামগুলো জানানো হবে।

বাংলা ও ইংরেজি ভাষায় নির্মিত হতে যাচ্ছে ‘মাসুদ রান’। যুক্তরাষ্ট্রের সেন্ট্রাল ইন্টেলিজেন্স এজেন্সির (সিআইএ) প্রাক্তন একজন গোয়েন্দা সিনেমটির উপদেষ্টা হিসেবে কাজ করছেন। কাজী আনোয়ার হোসেনের লেখা ‘মাসুদ রানা : ধ্বংস পাহাড়’ উপন্যাস অবলম্বনে চিত্রনাট্য লিখছেন আবদুল আজিজ, আসিফ আকবর ও নাজিম উদ দৌলা। এছাড়া স্ক্রিপ্ট ও চিত্রনাট্যে কাজ করছেন হলিউডের কিছু পেশাদার স্ক্রিপ রাইটার ও মুভি ক্রিটিক। বাংলাদেশি বংশোদ্ভূত হলিউডের ডিরেক্টর আসিফ আকবর সিনেমাটি পরিচালনা করবেন।

জাজ মাল্টিমিডিয়ার সাথে ‘মাসুদ রানা’র প্রযোজনা করছে আরো তিনটি প্রতিষ্ঠান ও হলিউডের প্রযোজনা প্রতিষ্ঠান সিলভারলাইন। সিনেমায় হলিউডের মিকি রোর্ক, ভারতের রেসলার কালি, গ্যাব্রিয়েল রাইট, ড্যানিয়েল বেনহার্ট ও মাইকেল পেরে’র অভিনয়ের কথা রয়েছে। সিনেমাটি বাংলা ও ইংরেজি ভাষায় রিলিজ হবে। বাংলাদেশ ও ভারতের কলকাতায় বাংলা ভাষায় এবং সারা বিশ্বে একযোগে ইংরেজি ভাষায় মুক্তি পাবে ‘মাসুদ রানা’।