বাঁধনের নড়াইল ভিক্টোরিয়া কলেজ শাখার বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত

69
25

স্টাফ রিপোর্টার

নড়াইলে সেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাঁধনের নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ শাখার বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর ২০১৮ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজে (৯ ফেব্রুয়ারি) বাঁধন নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ পরিবারকে ইউনিট ঘোষণা করেন বাঁধন কেন্দ্রীয় পরিষদ এর সভাপতি জনাব মোঃ জহুরুল ইসলাম। একই সাথে বাঁধন নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ ইউনিটের নতুন কার্যকরী কমিটি-২০১৯ ঘোষণা করা হয়। সদ্য বিদায়ী আহবায়ক কমিটিকে বিদায় জানিয়ে নতুন কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রাণী বিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক জনাব ডঃ মতিউর রহমান স্যার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমাদের কলেজের অর্থনীতি বিভাগের সহকারি অধ্যপক ও ভিক্টোরিয়া কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক জনাব আনন্দ মোহন বিশ্বাস স্যার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক আ ন ম আরিফুল হক, বাঁধন কেন্দ্রীয় পরিষদের সুযোগ্য সভাপতি মোঃ জহুরুল ইসলাম এবং বাঁধন কেন্দ্রীয় পরিষদের সাংগঠনিক সম্পাদক ফারহাদ জামিল সহ আরো অনেকে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাঁধন, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ ইউনিটের আহবায়ক মোঃ হায়দার আলী খান।

এপর্যন্ত কলেজের বাঁধন কর্মীরা প্রাই ৩৫৬০ জনকে বিনামূল্যে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে এবং অসহায় ও বিভিন্ন রোগীদের প্রায় ২৫৭ ব্যাগ রক্তের ব্যবস্থা করে দিয়েছে।