ধান কেটে নৌকায় তুলবো: নাসিম

5
8

স্টাফ রিপোর্টার

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধান কেটে নৌকায় তুলবো। গত ১০ বছর ধরে এ দেশের উন্নয়ন করেছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনগণের কাছে ভোট চাওয়ার অধিকার তারই আছে, অন্য কারো নেই।

বুধবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় সিরাজগঞ্জের শাহজাদপুর সরকারি কলেজ মাঠে উপজেলা বণিক সমিতি আয়োজিত এক নির্বাচনী আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, এবারের নির্বাচনে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না। উন্নয়নের নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিজয় মানেই মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয়, জনগণের বিজয়। এদেশের জনগণ আর হাওয়া ভবনকে চায়না, এদেশের মানুষ শেখ হাসিনাকে চায়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা বণিক সমিতির সভাপতি আলহাজ্ব মোশারফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজাদপুর আসনের মনোনয়ন প্রত্যেশি আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন এমপি, উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, এ্যাডঃ আব্দুল হামিদ লাভলু।

এমপি হাসিবুর রহমান গত দশ বছরের উন্নয়নের চিত্র তুলে ধরেন। তিনি বলেন তার আমলে যে উন্নয়ন হয়েছে শাহজাদপুরে এ যাবৎ এতো উন্নয়ন কেউ করেনি। আবার নির্বাচিত হতে পারলে শাহজাদপুর কাপড়ের হাটের আধুনিকায়ন করে চার তলা বিশিষ্ট মার্কেট নির্মাণের প্রতিশ্রুতি দেন। তিনি আরো বলেন আমার শরীরে এক বিন্দু রক্ত থাকলেও শাহজাদপুরে নৌকা প্রতিক বিজয়ী হবে, সেটা যেকোনো মূল্যে হোক।

এর আগে বিকাল ৪টায় শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নে আরেকটি নির্বাচনী জনসভায় স্বাস্থ্যমন্ত্রী অংশ নেন।