নড়াইলে এতিম শিশুদের সাথে দীপু-শিলা দম্পতির সৌহার্দ্য বিনিময় ও পোষাক বিতরণ

0
10
নড়াইলে অগ্নিকান্ডে

স্টাফ রিপোর্টার

নড়াইল সদর উপজেলার সীমানন্দপুর আজিজুর রহমান ভূঁইয়া বালিকা এতিম খানার শিশুদের সাথে মোঃ মিজানুর রহমান খান দীপু ও সোহেলী পারভীন শিলা দম্পতি দিনব্যাপী সৌহার্দ্য বিনিময়, মধ্যহ্ন ভোজ, বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পোষাক বিতরণ করেছেন। এ অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন শিক্ষক, ঈমাম, মুয়াজ্জিনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা।

জানাগেছে, শুক্রবার খুলনার বাসিন্দা মোঃ মিজানুর রহমান খান দীপু ও তার স্ত্রী সোহেলী পারভীন শিলা দম্পতি তাদের সন্তানদের নিয়ে সারাদিন এতিম নিবাসীদের সাথে সময় অতিবাহিত করেন। এসময় এতিম শিশুদের বিভিন্ন সমস্যা, তাদের ভবিষ্যৎ স্বপ্নসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। এতিম নিবাসীদের বিনোদনের জন্য আয়োজন করা হয় বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা, সাধারণ জ্ঞান প্রতিযোগিতা সহ নানা আয়োজন। দুপুরে শিশুদের জন্য উন্নতমানের খাবারের আয়োজন করা হয়।

মধ্যহ্নভোজের পর সৌহার্দ্য বিনিময় সভা অনুষ্ঠিত হয়। অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ ইউনুছ মোল্যার সভাপতিত্বে সভায় বক্তব্য তুলে ধরেন প্রধান অতিথি মোঃ মিজানুর রহমান খান দীপু, বিশেষ অতিথি সোহেলী পারভীন শিলা, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক কাজী হাফিজুর রহমান, সমাজ সেবক মোঃ রুহুল্লাহ, মোস্তাক আহম্মেদ নাইচ, মোঃ জিয়াউল আলম, শিক্ষক কাজী আব্দুল কাদের, সমবায় অফিসার মোঃ তারিকুল ইসলাম, কাজী মেসবাহ প্রমুখ।

বক্তারা, প্রত্যন্ত অঞ্চলের একটি এতিম খানায় ব্যতিক্রমধর্মী এমন আয়োজন করায় ধন্যবাদ জানান। এছাড়া এতিম শিশুদের জীবনমান উন্নয়ন ও স্বপ্নপূরণে আগামীতেও পাশে থাকার অনুরোধ জানানো হয়। এছাড়াও সমাজের দানশীর ও বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানানো হয়। আলোচনা সভা শেষে এতিম নিবাসীদের মাঝে পোষাক উপহার দেয়া হয়।