কালিয়ায় ছেলেসহ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা

0
30
দুই পক্ষের সং'ঘর্ষে

স্টাফ রিপোর্টার

পূর্ব শত্রুতার জের ধরে নড়াইলের কালিয়ায় আফছার মোল্যা (৪৫) নামে এক ব্যবসায়ী ও তার ছেলেকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষের সমর্থকরা। সোমবার বিকালে উপজেলার কলাবাড়িয়া হাটে এ ঘটনা ঘটে। আহতদেরকে মুমূর্ষু অবস্থায় প্রথমে কালিয়া হাসপাতালে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে এবং মঙ্গরবার তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আফছার উপজেলার কলাবাড়িয়া গ্রামের মৃত আয়নাল হক মোল্যার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার নড়াগাতি থানার কলাবাড়িয়া গ্রামটিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আবেদ শেখ গ্রুপ ও কওছার মোল্যা গ্রুপের মধ্যে দীর্ঘ দিন ধরে দ্বন্দ্ব-ফ্যাসাদ চলে আসছিল। তারই জের ধরে সোমবার (২০মার্চ) বিকাল সাড়ে ৫ টার দিকে আবেদ শেখ গ্রুপের সমর্থক একই গ্রামের মৃত জলিল শেখের ছেলে জাহিদুল শেখের নেতৃত্বে ৮/১০ জনের একদল দুর্বৃত্ত চাপাতি ও চাইনিজ কুড়াল নিয়ে কলাবাড়িয়া হাটের মধ্যে অপর গ্রুপের দলনেতা কওছারের ভাই আফছারের কাঁচা মালের দোকানে হামলা চালায়। হামলায় আফছার ও তার ছেলে লিপু মোল্যাকে (২০) এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। আহতদেরকে মুমূর্ষু অবস্থায় প্রথমে কালিয়ায়,পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে এবং মঙ্গরবার তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত বাবা-ছেল মৃত্যুর সাঙ্গে পাঞ্জা লড়ছে বলে তাদের পারিবারিক সুত্র দাবি করেছে।

উপজেলার নড়াগাতি থানার ওসি সুকান্ত সাহা বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। হামলাকারিদের ধরতে পলিশী অভিযান চলছে। কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হবে।