নানা আয়োজনে নড়াইলে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0
9
নানা আয়োজনে নড়াইলে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
নানা আয়োজনে নড়াইলে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার

নানা আয়োজনে নড়াইলে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত। বুধবার দিবসটি পালন উপলক্ষে জেলা ছাত্রলীগের আয়োজনে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর মুর‌্যালে শ্রদ্ধাঞ্জলি আয়োজন করা হয়। এছাড়াও রক্তদান কর্মসূচি, বিকালে বর্ণ্যাঢ্য র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সকালে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণের মধ্যদিয়ে কর্মসূচি শুরু হয়। এরপর বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি জানানো হয়।
জেলা ছাত্রলীগের সভাপতি নাইম ভূইয়া, সাধারণ সম্পাদক স্বপ্নীল সিকদার নীল, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাহুল ঘোষ, সাধারণ সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টুসহ জেলা, উপজেলা, পৌর শাখা ছাত্রলীগের নেতা-কর্মিরা উপস্থিত ছিলেন।

বিকালে একটি বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের সম্মানিত অতিথি সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফী বিন মোর্ত্তজা, প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ সুবাস চন্দ্র বোস, প্রধান বক্তা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দন খান নিলু, বিশেষ অতিথি পৌর মেয়র আঞ্জুমান আরা।