আখেরী মোনাজাত এর মধ্য দিয়ে শেষ হচ্ছে নড়াইলের ইজতেমা

0
5
আখেরী মোনাজাত এর মধ্য দিয়ে শেষ হচ্ছে নড়াইলের ইজতেমা
আখেরী মোনাজাত এর মধ্য দিয়ে শেষ হচ্ছে নড়াইলের ইজতেমা

স্টাফ রিপোর্টার

রোববার (২৬ ফেব্রুয়ারী) সকাল ১০ টায় আখেরী মোনাজাত এর মধ্য দিয়ে নড়াইলের চলমান তিন দিন ব্যাপী আন্ত জেলা ইজতেমা শেষ হতে চলেছে। ইজতেমায় আগত মুসলীমদের জন্য বিশুদ্ধ পানির ব্যবস্থা করেছে নড়াইল জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারী) থেকে নড়াইল শহরের মহিষখোলা এলাকার হাউজিং প্রকল্পের বালুর মাঠে শুরু হওয়া এই ইজতেমায় জেলার হাজার হাজার ধর্মপ্রান মুসলমানগন এই ইজতেমায় শরীক হয়েছে। জেলা তাবলীগ জামায়াতের উদ্যোগে তিন দিনব্যাপী এই ইজতেমায় বরেণ্য আলেম ওলামাগন বয়ান করেন। মহান সৃষ্টিকর্তা আল্লাহ’র সন্তুষ্টির আশার হাজার হাজর মুসল্লীরা এই ইজতেমায় শরীক হন।

সংগঠনকের অন্যতম ব্যক্তিত্ব এ্যাডভোকেট আকিকুর রহমান বলেন, আগামী তিন দিন ব্যাপী এই ইজতেমা অত্যন্ত সুষ্ঠ ও সুন্দরভাবে অনুষ্ঠিত হচ্ছে। মুসলীমদের জন্য জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বিশুদ্ধ পানির ব্যবস্থা করায় কৃতজ্ঞতা প্রকাশ করছি।

নড়াইল জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এম এম আবু সালেহ ইজতেমা ময়দান পরিদর্শন করে তিনি বলেন, হাজার হাজার মুসলীমদের জন্য পানির কষ্ট দূর করার জন্য টিউবওয়েল বসানো হয়েছে, পানির ট্যাংকি সরবরাহ করা হয়েছে। এছাড়া আগত মেহমানদের সুবিধার্থে ভ্রাম্যমান ভিআইপি টয়লেট, ব্যবস্থা করা হয়েছে।