নড়াইলে জেলা আওয়ামী লীগের শান্তি সমাবেশ

0
1
নড়াইলে জেলা আওয়ামী লীগের শান্তি সমাবেশ
নড়াইলে জেলা আওয়ামী লীগের শান্তি সমাবেশ

স্টাফ রিপোর্টার

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকালে জেলা আওয়ামী লীগের আয়োজনে শহরেরে মুচিপোলে চত্বরে এক শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। এর আগে শহরে একটি শান্তি মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মুচিপোল চত্বরে এসে শেষ হয়। পরে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলার চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আঞ্জুমান আরা, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডঃ মোহম্মদ আলী, বিশিষ্ট সমাজসেবক গোলাম মোর্ত্তজা স্বপনসহ আরো অনেকে।

এসময় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিটুল কুন্ডু, আইন বিষয়ক সম্পাদক এডঃ মোঃ আলমগীর সিদ্দিকী, সরদার আমগীর হোসেন আলম, জহিরুল ইসলাম, জেলা যুবলীগের আহবায়ক ওয়াহিদুজ্জামান, যুগ্ম আহবায়ক গাউসুল আজম মাসুম, ছাত্রলীগের সভাপতি নাইম ভূইয়া ও সাধারণ সম্পাদক স্বপনীল সিকদার নীলসহ জেলা, উপজেলা, পৌর আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, দেশের মানুষ ভালো থাকে। বিগত সময়ের থেকে দেশের মানুষ অনেক ভালো আছে। তাই দেশের উন্নয়নের স্বার্থে এবং সাধারণ মানুষের ভালো থাকার স্বার্থে আপনারা আবারও নৌকা প্রতিকে ভোট দিয়ে নড়াইল ১ ও ২ আসনে আওয়ামী লীগকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন। নড়াইলে শান্তি সমাবেশে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথি আরো বলেন, নড়াইলের প্রতি প্রধানমন্ত্রীর আন্তরিকতা থাকায় নড়াইলের উন্নয়নে কিনি অনেক বরাদ্দ দিয়েছেন। নড়াইলবাসীর কোন দাবি করা লাগবে না। প্রধানমন্ত্রী নিজ উদ্যোগেই নড়াইলকে সাজিয়ে দিবেন।