নড়াইল জেলা বিএনপি’র পদযাত্রায় পুলিশের বাঁধার অভিযোগ

0
2
নড়াইল জেলা বিএনপি’র পদযাত্রায় পুলিশের বাঁধার অভিযোগ
নড়াইল জেলা বিএনপি’র পদযাত্রায় পুলিশের বাঁধার অভিযোগ

স্টাফ রিপোর্টার

নড়াইলে বিএনপির পদযাত্রা কর্মসূচিতে পুলিশের বাঁধার অভিযোগ পাওয়া গেছে। শনিবার দুপুরে জেলা বিএনপির আয়োজনে শহরতলীর নাকশী-মাদরাসা এলাকায় এ পদযাত্রা শুরু হয়ে কিছুদুর গেলেই পুলিশের বাধার মুখে পড়ে পন্ড হয়ে যায় এই পদযাত্রা কর্মসূচি। এসময় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয় নেতাতর্মীদের মধ্যে।

এসময় কেন্দ্রীয় বিএনপির নেতা ড. মামুন আহমেদ, জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম জেলা বিএনপির সাধারন সম্পাদক মনিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহারিয়ার রিজভী জজ, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব মোহাজিদুল ইসলাম পলাশ, জেলা যুবদলের সভাপতি মশিয়ার রহমান, সাধারন সম্পাদক সাদাত কবীর রুবেল, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক খন্দকার মশিয়ার রহমান, সদস্য সচিব খন্দকার মঞ্জুরুল সাঈদ বাবু, জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ বিশ্বাস,সাধারন সম্পাদক খন্দকার মাহমুদুল হাসান সানিসহ জেলা, উপজেলা ও পৌর বিএনপির এবং অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা বিএনপির নেতা কর্মীরা অভিযোগ করে বলেন, তৈল,গ্যাস বিদ্যুং সহ নিত্য পণ্যের মূল্য ও ১০ দফা আদায়ের লক্ষে জেলা বিএনপির পদযাত্রা কর্মসূচি ছিলো কর্মনসূচি পালন করতে গেলে পুলিশ আমাদের বাধা সৃষ্টি করে। পরে ওখান থেকে চলে আসতে হয়।