নড়াইলে পিতা হত্যায় ন্যায় বিচারের দাবিতে সন্তানের সংবাদ সম্মেলন

0
4
নড়াইলে পিতা হত্যায় ন্যায় বিচারের দাবিতে সন্তানের সংবাদ সম্মেলন
নড়াইলে পিতা হত্যায় ন্যায় বিচারের দাবিতে সন্তানের সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার

নড়াইলের লাহুড়িয়া ইউনিয়নের ডিগ্রীরচর গ্রামের ইলিয়াচ শেখ হত্যা মামলার হত্যার মুল আসামীদের বাদ দিয়ে সিআইডির তদন্তকারী কর্মকর্তা নির্দোষ ব্যক্তিদের নামে চাজশীর্ট দিয়েছে বলে অভিযোগ করেছেন নিহতের ছেলে রাকিব হোসেন ইমরান। পিতার হত্যার ন্যায় বিচারের দাবিতে প্রকৃত আসামীদের নামে চার্জশীট দেয়ার দাবি জানিয়েছেন তিনি।

বৃহস্প্রতিবার (১২ জানুয়ারী) বেলা ১১টায় নড়াইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে নিহতের ছেলে রাকিব হোসেন ইমরান দাবি করেন ২০১৪ সালের ৫নভেম্বর এলাকার প্রতিপক্ষরা তাদের বসতঘরে প্রবেশ করে কুপিয়ে তার পিতা ইলিয়াচ শেখকে হত্যা করে। এ ঘটনায় ২০১৪ সালে ৭ নভেম্বর লোহাগড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয় (মামলা নং- ৪ তাং-৭.১১.২০২২, ধারা ৩০২/৩৪)।

মামলায় লাহুড়িয়া ডিগ্রীরচর গ্রামের আজিজ মোল্যার ছেলে হারুন মোল্যা ও সোবাহান মোল্যা, রশিদ মোল্যার ছেলে কুতুব উদ্দিন লুলু, হারুন মোল্যার ছেলে দিদার মোল্যা, আকবর মোলার ছেলে রাজু মিয়া, মোতালেব মোল্যার ছেলে আমিনুর মেল্যা, আছাদ মোল্যার ছেলে নাসিমুল, বজলু শরীফের ছেলে হারুন শরীফ, মান্নান মল্লিকের ছেলে শিহাব মল্লিক ও জিল্লু মল্লিক, নওশের মল্লিকের ছেলে মফিজার, ইদ্রিসের ছেলে রবিউল, আয়নালের ছেলে নজরুল ও হারুন মোল্যার পুত্র রুবেলকে আসামী করা হয়।

মামলাটি লোহাগড়া থানার এসআই বিপ্লব কুমার সাহার ওপর তদন্তভার দেয়া হয়। পরবর্তীতে মামলাটি নড়াইল সিআইডিতে স্থানান্তর হলে সিআইডির এসআই রবিউল আলমের ওপর মামলাটির তদন্তভার ন্যস্ত হয়। তদন্ত কর্মকর্তা এজাহারভূক্ত আসামীদের বাদ দিয়ে মামলার ৪নম্বর সাক্ষী আহম্মদ শেখ ও তার তিন ভাই উসমান শেখ, চান শেখ, খোকন শেখ ও প্রতিবেশি সাইফার হোসেনসহ ৫জনের নামে চার্জশীট প্রদান করেন। ন্যায় বিচারের স্বার্থে মামলাটি পুনঃতদন্তের মাধ্যমে এজাহারভূক্ত আসামীদের বিরুদ্ধে চার্জশীট প্রদান সহ ন্যায় বিচারের দাবি করেন নিহতের পরিবার।