লোহাগড়া রিপোর্টার্স ইউনিটি’র ত্রি-বাষিক নির্বাচন সম্পন্ন, গুণীজন সংবর্ধনা

0
3
লোহাগড়া রিপোর্টার্স ইউনিটি’র ত্রি-বাষিক নির্বাচন সম্পন্ন, গুণীজন সংবর্ধনা
লোহাগড়া রিপোর্টার্স ইউনিটি’র ত্রি-বাষিক নির্বাচন সম্পন্ন, গুণীজন সংবর্ধনা

স্টাফ রিপোর্টার

উৎসাহ উদ্দিপনার মধ্যে নড়াইল জেলার সংগঠিত অনন্য সাংবাদিক প্রতিষ্ঠান ‘লোহাগড়া রিপোর্টার্স ইউনিটি’র ৯ম বর্ষ পূতি ও ১০ বছরে পদার্পণ উপলক্ষে ইউনিটি কার্যালয়ে রবিবার (১১ ডিসেম্বর) সকালে আলোচনা সভা, কবিতা আবৃত্তি, গুণীজন সংবর্ধনা ও নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শুরুতে অতিথিদের উত্তরীয় পরিয়েদেন সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এস এম আলমগীর কবির। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্নীবীণার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এবং সাপ্তাহিক সোনালী দিন পত্রিকার সম্পাদক এইচ এম সিরাজ, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ক্রাইম রিপোর্টার্স সোসাইটির প্রতিষ্ঠাতা মহাসচিব এস এম হানিফ আলী, সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক ওশান পত্রিকার সম্পাদক ও প্রকাশক এ্যাডভোকেট মোঃ আলমগীর সিদ্দিকী। আরো উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা নবগঙ্গা ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ মোশারফ হোসেন মোল্লা, লিয়াকত হোসেন বিশ্বাস, সাবেক মেম্বার পারভিন বেগম, কবি কামনা ইসলাম, হুমায়ুন কবির, রুমেচা বেগম, সাংবাদিক সাজ্জাদ হোসেন সজল, গোলাম কিবরিয়া, হাসান বিশ্বাস প্রমুখ। পরে প্রধান অতিথি এইচ এম সিরাজ ও সংবর্ধিত অতিথি এ্যাডভোকেট মোঃ আলমগীর সিদ্দিকীকে প্রতিষ্ঠানের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

শেষে কর্মরত সাংবাদিকদের সংগঠন ঐতিহ্যবাহী ‘লোহাগড়া রিপোর্টার্স ইউনিটি’র ত্রি-বাষিক নির্বাচন-২০২২ নির্বাচিত সদস্যদের নাম ঘোষণা করা হয়। এতে সভাপতি পদে সাপ্তাহিক একুশের কন্ঠ পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার শেখ মোঃ আমিনুর রহমান ও সাধারণ সম্পাদক পদে দৈনিক আজকালের খবর পত্রিকার নড়াইল জেলা প্রতিনিধি এস এম আলমগীর কবির নির্বাচিত হন।

এছাড়া সহ-সভাপতি পদে জেএন নিউজ ২৪. কম এর স্টাফ রিপোর্টার মোঃ বুলবুল আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার নড়াইল জেলা প্রতিনিধি শ. ম কালাম হোসেন রিন্টু, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক মুক্ত খবর পত্রিকার নড়াইল জেলা প্রতিনিধি এস এম ঈমান আলী, কোষাধ্যক্ষ পদে দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকার লোহাগড়া প্রতিনিধি মোঃ শহিদুল ইসলাম, নারী বিযয়ক সম্পদিকা পদে ম্যাগপাই নিউজ ২৪. কম এর স্টাফ রিপোর্টার রিয়া শারমীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার লোহাগড়া প্রতিনিধি মোঃ এনামুল হক, দপ্তর সম্পাদক পদে দৈনিক সংবাদ দিগন্ত পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ আশিকুজ্জামান, সমাজকল্যাণ সম্পাদক দৈনিক নওরোজ পত্রিকার লোহাগড়া প্রতিনিধি আছমা আক্তার সাথী ও নির্বাহী সদস্য মোঃ আকিবুর রহমান নির্বাচিত হন। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে গঠিত নির্বাচন কমিশন নারী সম্পাদিকা পদে একাধিক প্রার্থী থাকায় ১০ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হয়। অন্য সকল পদে একাধিক প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন।