কালিয়ায় আন্তজেলা গরুচোর চক্রের ৫ সদস্য গ্রেফতার

0
7
কালিয়া
কালিয়া, নড়াইল ম্যাপ

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়া থানা পুলিশ একটি চোরাই গরুসহ আন্তজেলা গরুচোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে। ওই ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। শনিবার রাতে কালিয়া থানার পুলিশের একটিদল উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, মাঝে মধ্যেই উপজেলার বিভিন্ন এলাকা থেকে গরু চুরির খবর পাওয়ার পর কালিয়া থানার পরিদর্শক (তদন্ত) মোঃ রতনুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি দল তদন্তে নামে। উপজেলার ভোমবাগ গ্রামের কিছলু খানের বাড়ি থেকে গত ১০ আগষ্ট রাতে একটি গাভী গরু চুরি হয়। পুলিশ উপজেলার কদমতলা গ্রামের মিজানুর মোল্যার বাড়ি থেকে শনিবার সন্ধ্যায় গরুটি উদ্ধারসহ তিনজনকে গ্রেফতার করে। আন্তজেলা চোর চক্রের গ্রেফতারকৃতরা হলো ভোমবাগ গ্রামের জাহাঙ্গীর মোল্যার ছেলে আহাদুল মোল্যা (২৫),কুটি মিয়া মোল্যার ছেলে গোলজার মোল্যা (৫০), এবং সিলিমপুর গ্রামের কাছেদ মোল্যার ছেলে আবুজার মোল্যা (২৪)। এরপর তাদের স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ শনিবার রাতে জামরিল ডাঙ্গা গ্রামের শহিদুল ভূইয়ার ছেলে আল আমিন ভূইয়া (২৬) ও নারায়নপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে শাহিনুর ইসলামের (৩০) বাড়িতে পর্যায়ক্রমে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

এ বিষয় কিছলু খান বাদি হয়ে চোরচক্রের বিরুদ্ধে কালিয়া থানায় মামলা দায়ের করেছেন। কালিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. রতনুজ্জামান বলেন, গ্রেফতারকৃতরা আন্তজেলা চোর চক্রের সদস্য। তারা গরু চুরির সত্যতা স্বীকার করেছে। চোরচক্রের বাকি সদস্যদের গ্রেফতারের জন্য পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।