নড়াইলে ভূমি সেবা সপ্তাহ ও ভূমি উন্নয়ন কর মেলার-২০১৯ এর সমাপনী

0
12

স্টাফ রিপোর্টার

“রাখব নিষ্কন্টক জমি-বাড়ী, করব সবাই ই-নামজারি ” এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে নড়াইলে শেষ হল ভূমি সেবা সপ্তাহ ও ভূমি উন্নয়ন কর মেলার-২০১৯। মঙ্গলবার (১৬ এপ্রিল) জেলা প্রশাসন ও সদর উপজেলা রাজস্ব প্রশাসন, নড়াইলের আয়োজনে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক আনজুমান আরা।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ কাজী মাহবুবুর রশীদের সভাপতিত্বে, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিম, সহকারী কমিশনার (ভূমি) ,নড়াইল সদর মোঃ আজিম উদ্দিন রুবেল, সহকারী কমিশনার (ভূমি) লোহাগড়া মোঃ আরাফাত হোসেন, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এ্যাডঃ মোঃ আলমগীর সিদ্দিকী, এডঃ হেমায়েত হোসেন হিরু, মুক্তিযোদ্ধা, এ্যাডঃ এস এ মতিনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সেবা গ্রহীতা সহ বিভিন্ন শ্রেণীপেশার লোকজন এ সময় উপস্থিত ছিলেন।

সমাপনী অনুষ্ঠান শেষে শ্রেষ্ঠ কর্মকর্তা হিসাবে নড়াইল সদরের সহকারি কমিশনার (ভূমি) আজিম উদ্দিনকে এবং অন্যান্য কর্মচারিদের বিশেষ অবদানের জন্য ক্রেষ্ট প্রদান করা হয়। এছাড়া এ সপ্তাহ উপলক্ষে কুইজ প্রতিযোগীতায় নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্র মুস্তাহীদ মুকাররমী (প্রথম), একই বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্র আব্দুল্লাহ ইবনে সিয়াম ও ১০ শ্রেনীর ছাত্র মোঃ মাহফুযুর রহমান নাবিল (২য়), একই বিদ্যালয়ের ছাত্র মোঃ সানজীদ অভি (৩য়) এবং রচনা প্রতিযোগিতায় নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর মোঃ শাহনুর তাজনীন (প্রথম), একই বিদ্যালয়ের ৯ ম শ্রেণীর ছাত্র সৌমিক বিশ্বাস (২য়) এবং একই বিদ্যালয়ের ছাত্র মুস্তাহীদ মুকাররমীকে (৩য়) পুরস্কার প্রদান করা হয়।