নড়াইলে চোর চক্রের ৫ সদস্য আটক

0
19
নড়াইলে চোর চক্রের ৫ সদস্য আটক
নড়াইলে চোর চক্রের ৫ সদস্য আটক

স্টাফ রিপোর্টার

নড়াইলে একটি চো/র চক্রের ০৫ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখার একটি দল। চোর সদস্যদের কাছ থেকে মোট ১৪ ভরি স্বর্নালংকার ও ০৫টি চোরাই মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আন্তঃজেলা চোর চক্রের গ্রেফতারকৃত সদস্যরা হলেন সাঈদ শেখ (২০), পিতা- বাবুল শেখ, গ্রাম- রায়পাড়া; আরমান শিকদার (২৮), পিতা- বাবু শিকদার, গ্রাম-বেচপাড়া; লিমন মোল্যা (২৬), পিতা- মৃত শামছু মোল্যা, গ্রাম-বালিয়াডাঙ্গা; আপন মোল্যা (২২), পিতা- আলমগীর মোল্যা, গ্রাম-আর এন রোড; সর্ব থানা ও জেলা কোতোয়ালি, যশোর এবং রাকিব শেখ (১৪), পিতা- বাদশা শেখ, গ্রাম- রঘুনাথপুর, জেলা- মাগুরা।

পুলিশ সুপার প্রবীর কুমার রায়, পিপিএম (বার) বলেন, সম্প্রতি নড়াইল শহর এলাকায় কয়েকটি চুরির ঘটনা ঘটে। এ সব চুরির ঘটনার প্রকৃত কারণ উদঘাটন করতে গিয়ে জানা যায়, আন্তঃজেলা চোর গ্রুপের সদস্যরা যশোরসহ বিভিন্ন এলাকা থেকে নড়াইলে এসে ভাঙ্গাড়ী কুড়ানোর বেশ ধরে বিভিন্ন বাড়ি টার্গেট করে চুরি করে। চুরির অভিযোগের মাত্র ০৪ দিনের মধ্যে নড়াইল জেলা পুলিশ যশোর থেকে আন্তঃজেলা চোর গ্রুপের ০৫ সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং এ গ্রুপের অন্যান্য সদস্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।