গৌরীপুরে অপহৃত কিশোরী উদ্ধার, যুবক গ্রেপ্তার

0
14
গৌরীপুরে অপহৃত কিশোরী উদ্ধার, যুবক গ্রেপ্তার
গৌরীপুরে অপহৃত কিশোরী উদ্ধার, যুবক গ্রেপ্তার

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

অপহরণের ১০দিন পর স্থানীয় এক কিশোরীকে উদ্ধার করেছে ময়মনসিংহের গৌরীপুর থানার পুলিশ। এসময় ঘটনার সাথে জড়িত জহিরুল ইসলাম ওরফে লাল চাঁন (২৪) কে গ্রেপ্তার করেছে গ্রেফতার করা হয়েছে। শনিবার (২৩ এপ্রিল) রাতে গৌরীপুর ও ঈশ্বরগঞ্জ উপজেলার সীমান্তবর্তী এলাকা ওই যুবককে গ্রেপ্তার করা হয়। জহিরুল ইসলাম লাল ওরফে লাল চাঁন উপজেলার কাউরাট গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে। সে একাধিক মামলার পলাতক আসামি।

এজাহার সূত্রে জানা গেছে, ১৩ এপ্রিল মইলাকান্দা ইউনিয়নে গোবিন্দপুর সড়কের সূর্য্যকোণা গ্রামের তিন রাস্তা মোড় এলাকায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে ১০ম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করে লাল চান।
এ ঘটনায় ওই কিশোরীর বাবা বাদী হয়ে গৌরীপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পর গৌরীপুর থানার এস আই এমদাদুল হকের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে অপহৃত কিশোরীকে উদ্ধার ও ঘটনার সাথে জড়িত লাল চানকে গ্রেপ্তার করেন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সাংবাদিকদের জানান, গ্রেপ্তারকৃত লাল চাঁন আরও চার মামলার এজাহারভুক্ত পলাতক আসামি। তাকে রবিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। উদ্ধারকৃত কিশোরীকে জবানবন্দির জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।