নড়াইলে কিশোর গ্যাংয়ের অ/ত্যাচারে জনজীবন অতিষ্ঠ

0
39
নড়াইলে কিশোর গ্যাংয়ের অ/ত্যাচারে জনজীবন অতিষ্ঠ
নড়াইলে কিশোর গ্যাংয়ের অ/ত্যাচারে জনজীবন অতিষ্ঠ

স্টাফ রিপোর্টার

নড়াইলে কিশোর গ্যাংয়ের অ/ত্যাচারে জনজীবন অতিষ্ঠ হয়ে উঠেছে। আর এ গ্যাংয়ের সদস্যরা রাতের আধারে সক্রিয় হয়ে উঠছে। শহরের মানুষজন বর্তমানে তাদের অত্যাচারে শান্তিতে দিনযাপন করতে পারছে না। বেশ কিছুদিন ধরে এ ধরনের অপকর্ম চলে আসলেও অদ্যাবধি প্রশাসন এখনও পর্যন্ত এ বিষয়ে কোনো পদক্ষেপ গ্রহণ করা হয়নি। ফলে জনজীবন দিনদিন আরও বেশি শংকিত হয়ে পড়ছে।

সরেজমিন অনুসন্ধানে দেখা যায়, নড়াইল শহরের আদালত সড়ক, মহিষখোলা এলাকায় কিশোর গ্যাংয়ের এ ধরনের অপকর্মের মাত্রা বেশি। তারা রাতের আধারে মানুষের বাসার দরজা-জানালায় নক করে বা কলিং বেল চেপে পালিয়ে যায়। এছাড়াও জানালা-দরজায় ইট-পাটকেল নিক্ষেপ করে ক্ষতিসাধন করে। ডিজিটাল বৈদ্যুতিক মিটারগুলি বাটন চেপে লক করে দেয়। সম্প্রতি পৌরসভার প্যানেল মেয়র কাজী জহির, এ্যাড. নেওয়াজ মাহমুদ তুহিন, শান্টু কালান্দার, গাজী আলী করিমসহ আরও অনেকের বাসার জানালার থাই গ্লাস ভেঙ্গে ক্ষতিসাধন করেছে এই কিশোর গ্যাংয়ের সদস্যরা। গতকাল তারাবি নামাজের সময় এ্যাড. নেওয়াজ মাহমুদ তুহিনের বাসায় কিশোর গ্যাংয়ের সদস্যরা ইট মারতে থাকলে এলাকাবাসী তাদেরকে ধাওয়া করে। কিন্তু তারা শহরের পানি মসজিদের দিক দিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়। সচেতন মহলের দাবি তারাবি নামাজের সময়সহ রাতে পুলিশি টহল আরও জোরদার করলে এ সমস্যা থেকে মুক্তি পাওয়া সম্ভব।

এ ব্যাপারে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)’র সাথে মুঠোফোনে কথা হলে তিনি এ প্রতিবেদককে জানান, এ বিষয়ে এখনও পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি। তবে বিষয়টি সম্পর্কে যেহেতু তিনি অবগত হলেন সেহেতু পুলিশি টহল বৃদ্ধিসহ কিশোর গ্যাং নির্মূলে অভিযান চালানো হবে।