নড়াইলে বীর মুক্তিযোদ্ধা সমাবেশ ও সুবর্ণজয়ন্তী র‍্যালী অনুষ্ঠিত

0
4
নড়াইলে বীর মুক্তিযোদ্ধা সমাবেশ ও সুবর্ণজয়ন্তী র‍্যালী অনুষ্ঠিত
নড়াইলে বীর মুক্তিযোদ্ধা সমাবেশ ও সুবর্ণজয়ন্তী র‍্যালী অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার

নড়াইলে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলায় বীর মুক্তিযোদ্ধা সমাবেশ ও সুবর্ণজয়ন্তী র‌্যালী অনুষ্ঠিত হয়। সোমবার (২১ মার্চ) সকালে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় ও জেলা প্রশাসনের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমির সুবর্ণজয়ন্তী মেলার মঞ্চ চত্বরে বীর মুক্তিযোদ্ধাদের সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে সুসজ্জিত গাড়ীতে বীর মুক্তিযোদ্ধোদের নিয়ে সুবর্ণজয়ন্তী র‌্যালীর উদ্বোধন করেন।

জেলা প্রশাসক ও মুক্তিযোদ্ধা সংসদের জেলা কমান্ডার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ হাবিবুর রহমান। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ফকরুল হাসান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার অ্যাডঃ এসএ মতিন, সদর উপজেলার সাবেক কমান্ডার এস এ বাকী, বীর মুক্তিযোদ্ধা মোঃ সাইফুর রহমান হিলু, নড়াইল প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এনামুল কবির টুকু, সরকারি কর্মকর্তা-কর্মচারি, রাজনীতিবিদ, সাংবাদিক, এনজিও প্রতিনিধি এ সময় উপস্থিত ছিলেন।

সাত ঘন্টাব্যাপী এ র‌্যালী জেলার বিভিন্ন জনপদ প্রদক্ষিণ করে বিকেল ৫টায় মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা চত্বরে এস পৌঁছলে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ফকরুল হাসানসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ফুল দিয়ে বীর মুক্তিযোদ্ধাদের অভ্যর্থনা জানান।