নড়াইলে “ট্যাপ” এর নতুন রেট চালু উপলক্ষে র‍্যালি অনুষ্ঠিত

0
4
নড়াইলে “ট্যাপ” এর নতুন রেট চালু উপলক্ষে র‍্যালি অনুষ্ঠিত
নড়াইলে “ট্যাপ” এর নতুন রেট চালু উপলক্ষে র‍্যালি অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার

নড়াইলে “ট্যাপ” এর নতুন রেট চালু উপলক্ষে র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় শহরের রুপগঞ্জ বাজার থেকে র‌্যালিটি শুরু হয়ে পুরাতান বাসটার্মিনাল ঘুরে একইস্থানে এসে শেষ হয়।

এসময় রুপগঞ্জ বাজারের বিশিষ্ঠ ব্যবসায়ী এস এম শামসুজ্জামান খোকন, নড়াইল “ট্যাপ” এর এরিয়া ম্যানেজার জায়েম হোসেন, হাউজ ম্যানেজার সুকান্ত বিশ্বাসসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

জানাগেছে, ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেড হল একটি মোবাইল ফাইন্যান্সিয়াল কোম্পানি যা ২০২০ সালের ২৯শে মে প্রতিষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ব্যাংক মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিসেস রেগুলেটরি অথরিটি কর্তৃক অনুমোদিত হয়ে এটি ‘ট্যাপ’ ব্র্যান্ডের নাম নিয়েছে। এটি ‘ট্রাস্ট ব্যাংক লিমিটেড, বাংলাদেশ’ এবং ‘আজিয়াটা ডিজিটাল সার্ভিসেস এসডিএন বিএইচডি, মালয়েশিয়া’এর সাথে যৌথ উদ্যোগে এবং “বাংলাদেশ মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিসেস রেগুলেশনস, ২০১৮” এর অধীনে গঠিত হয়েছে।

মোবাইল ফিনান্সিয়াল সার্ভিসের মৌলিক অ্যাক্সেস এবং ব্যবহারের বাইরে, “ট্যাপ” অত্যাধুনিক ডিজিটাল পেমেন্ট মুভমেন্ট সিস্টেমে উদ্ভাবন এনে গ্রাহকের জীবনধারায় বৈপ্লবিক পরিবর্তন আনতে চায়। এটি দেশের একটি সম্পূর্ণ ডিজিটালাইজড পেমেন্ট ইকোসিস্টেম। বর্তমানে, “ট্যাপ” এজেন্টদের বিস্তৃত নেটওয়ার্কের মাধ্যমে বাংলাদেশের শহর ও গ্রামীণ এলাকায় দ্রুত বর্ধনশীল গ্রাহক বেস সহ চলছে। আমরা ক্রমাগত চেষ্টা করছি মানুষের জীবনকে সহজ এবং ডিজিটালাইজড করার জন্য, সম্প্রতি, আমরা বাজারে নতুন ক্যাশ-আউট রেট চালু করতে যাচ্ছি। এই ইভেন্টটিকে সফল এবং অর্থবহ করার জন্য প্রচার-প্রচারনা অনুষ্ঠিত হয়।