নড়াইল ভিক্টোরিয়া কলেজের ছাত্র রফিক আন্তঃকলেজ জাতীয় নৃত্য প্রতিযোগিতায় রানার্সআপ

4
4
নড়াইল ভিক্টোরিয়া কলেজের ছাত্র রফিক আন্তঃকলেজ জাতীয় নৃত্য প্রতিযোগিতায় রানার্সআপ
নড়াইল ভিক্টোরিয়া কলেজের ছাত্র রফিক আন্তঃকলেজ জাতীয় নৃত্য প্রতিযোগিতায় রানার্সআপ

স্টাফ রিপোর্টার

নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের ছাত্র রফিক আন্তঃকলেজ জাতীয় নৃত্য প্রতিযোগিতায়-২০২১ রানার্সআপ হয়েছে। রোববার (১২ ডিসেম্বর) দুপুরে সরকারি সংগীত কলেজ, শের-ই-বাংলা,আগারগাঁও, ঢাকায় এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এখানে ঢাকা, চট্টগ্রাম রাজশাহী, খুলনা, সিলেট,বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগ থেকে যারা প্রথম হয়েছেন তাদের নিয়ে এ চুড়ান্ত আসরের আয়োজন করা হয়। সেখানে রফিক সৃজনশীল নৃত্যে দ্বিতীয় স্থান অধিকার করেছে। এর আগে সে খুলনা বিভাগীয় পর্যায়ে প্রথম হয়ে চুড়ান্ত পর্যায়ে প্রতিযোগিতার সুযোগ পায়।

জানা গেছে, মুজিববর্ষ উপলক্ষে জাতীয় বিশ্ববিদ্যালয়ের আয়োজনে দেশব্যাপি ক্রীড়া ও সাংস্কৃতিক বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয়। সাংস্কৃতিক পর্যায়ের মধ্যে ছিল রবীন্দ্র সংগীত, নজরুল সংগীত, দেশাত্মবোধক, লোকগীতি, বাংলা কবিতা আবৃত্তি, একক বা দ্বৈত অভিনয়, নৃত্য (একক), ছোট গল্প লেখা এবং নির্ধারিত বিষয়ে উপস্থিত বক্তৃতা।

নড়াইল ভিক্টোরিয়া কলেজের অনার্স তৃতীয় বর্ষের হিসাববিজ্ঞান বিভাগের ছাত্র রফিকুল ইসলাম জানান, এ অর্জনটি আমার কাছে ভীষণ গর্বের। এর মধ্য দিয়ে অনেক দূরে যেতে চাই। এই সাফল্যের পেছনে তার পরিবার, নৃত্য পরিচালক গোলাম রসুল জিতু, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সহযোগি অধ্যাপক ড. কালিদাস বিশ্বাস, নড়াইলের মূর্ছনা সংগীত নিকেতনসহ কিছু মহান মানুষের ভালোবাসা এবং উৎসাহ রয়েছে বলে মনে করেন।

নড়াইল ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ প্রফেসর রবিউল ইসলাম জানান, এটি জাতীয় পর্যায়ের একটি বড়ো সম্মান। তাকে কলেজের পক্ষ থেকে একটি সংবর্ধনা দেওয়ার ইচ্ছা রয়েছে। তবে খুব দ্রুত সময়ের মধ্যে ঢাকায় আনুষ্ঠানিকভাবে কোন মন্ত্রীর উপস্থিতিতে বিজয়ীদের পুরষ্কৃত করা হবে বলে জানান।

4 COMMENTS

  1. Thanks for sharing superb informations. Your website is so cool. I’m impressed by the details that you have on this site. It reveals how nicely you understand this subject. Bookmarked this web page, will come back for more articles. You, my friend, ROCK! I found simply the information I already searched all over the place and simply couldn’t come across. What a perfect web-site.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here