নড়াইলে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে অনুদানের চেক বিতরণ

3
9
নড়াইলে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে অনুদানের চেক বিতরণ
নড়াইলে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে অনুদানের চেক বিতরণ

স্টাফ রিপোর্টার

প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে নড়াইলে শারদীয় দুর্গাপূঁজা উপলক্ষে প্রাপ্ত অনুদানের চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৯ অক্টোবর) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্র্যাস্ট, ধর্ম মন্ত্রণালয়, নড়াইলের আয়োজনে এ চেক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান সদরে ৩২, লোহাগড়ায় ১৩ এবং কালিয়ায় ১১টি (মোট ৫৬ টি) মন্দির কমিটির প্রতিনিধিদের মাঝে =২,৬৭০০০/- (দুই লাখ সাতষট্টি হাজার টাকা) টাকার চেক বিতরণ করেন। অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবাশীষ চৌধুরী এর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, জেলা পুজাঁ উদযাপন কমিটির সভাপতি অশোক কুমার কুন্ডু, মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট, নড়াইলের উপ-পরিচালক দেবাশীষ বাইন প্রমুখ। জানা গেছে, ৫৬টি মন্দিরের মধ্যে ১৩টি মন্দিরে ৪ হাজার এবং ৪৩টি মন্দিরে ৫ হাজার টাকা করে দেওয়া হয়েছে।

3 COMMENTS

  1. I do not even know how I stopped up here, but I thought this post was great. I do not realize who you might be however definitely you’re going to a well-known blogger when you aren’t already 😉 Cheers!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here