নড়াইলে আসন্ন শারদীয় দুর্গা উৎসব সুষ্ঠুভাবে সম্পন্নের লক্ষে জেলা পুলিশের মত বিনিময়

6
11

স্টাফ রিপোর্টার

নড়াইলে আসন্ন শারদীয় দুর্গা উৎসব সুষ্ঠু ও সুন্দর ভাবে সম্পন্নের লক্ষে জেলার বিভিন্ন পূজাঁ মন্দির কমিটির কর্মকর্তাদের সাথে আইন-শৃংখলার বিষয়ে জেলা পুলিশের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার জেলা পুলিশের আয়োজনে জেলা পুলিশ লাইনস্ মাঠে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় সিনিয়র সহকারী পুলিশ সুপার মেহেদী হাসান, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবীশ) ইশতিয়াক আহমেদ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন, জেলা পূজাঁ উদযাপন পরিষদের সভাপতি অশোক কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক কোমল আখি বিশ্বাস, নড়াইল টাউন কালী বাড়ীর মন্দিরের সভাপতি অবসর প্রাপ্ত শিক্ষক বিজন কুমার সাহা,জেলা পুলিশের পদস্থ কর্মকর্তাগণ, জেলা পূজাঁ উদযাপন পরিষদের নেতৃবৃন্দ, জেলার বিভিন্ন পূজাঁ মন্দির কমিটির কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

সভায় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার সহযোগীতার প্রদানের আশ্বাস প্রদানসহ এবং জেলা প্রশাসনকে সহযোগিতার জন্য পূজাঁ উদযাপন কমিটি ও পূজাঁ কমিটির নেতৃবৃন্দকে অনুরোধ জানানো হয়। দুর্গা উৎসব সুষ্ঠ ও সুন্দর ভাবে সম্পন্ন করতে প্রতিটি মন্ডবে পুলিশ, আনসার মোতায়েন করা হবে, পাশাপাশি র‌্যাব ও পুলিশের ষ্ট্রাইকিং ফোর্স ও মোবাইল টিম কাজ করবে।