নড়াইলে করোনা ও ঈদ উপলক্ষে ৩৫০টি পরিবারের খাদ্য সহায়তা ও ঈদ উপহার প্রদান

0
8
নড়াইলে করোনা ও ঈদ উপলক্ষে ৩৫০টি পরিবারের খাদ্য সহায়তা ও ঈদ উপহার বিতরণ
নড়াইলে করোনা ও ঈদ উপলক্ষে ৩৫০টি পরিবারের খাদ্য সহায়তা ও ঈদ উপহার প্রদান

স্টাফ রিপোর্টার

করোনা সংকট ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নড়াইলে ৩শ ৫০ গরীব, অসহায় ও দু:স্থ্য পরিবারের মাঝে খাদ্য সহায়তা ও ঈদ উপহার দেয়া হয়েছে।
সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের দিঘলিয়া গ্রামের অষ্ট্রিয়া প্রবাসী সোহেল মুস্তারীসহ চার ভাইবোনের সহযোগিতায় এসব খাদ্য সহায়তা ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়। বৃহস্পতিবার ও গত বুধবার দুদিনব্যাপী বিতরনকৃত সহায়তা সামগ্রীর মধ্যে রয়েছে এক কেজি করে ছোলা, খেজুর, সেমাই, চিনি, তেল, পেঁয়াজ, রসুন, ডাল ও চিড়া।

উপকারভোগীদের বাড়ি বাড়ি গিয়ে এসব উপকরণ পৌঁছে দেয়া হয়। এ কাজে সহযোগিতা করেন স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উপদেষ্টা ফয়সাল মুস্তারী, প্রতিষ্ঠাতা মির্জা গালিব সতেজসহ সংগঠনের সদস্যরা।

আয়োজক মোঃ ফয়সাল মুস্তারী বলেন, ‘ আমার অস্ট্রিয়া প্রবাসী চার ভাই-বোনের সহযোগিতায় করোনার প্রাদুর্ভাবে কর্মহীন অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সহায়তা ও ঈদ উপহার বিতরণ করেছি। অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে আমরা উপহার সামগ্রী পৌছে দিয়েছি। করোনার শুরুতে গত বছরও প্রায় এক হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী দেয়া হয়। আগামীতেও মানবিক সেবা অব্যাহত থাকবে। আমি মনে করি সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তিরা এভাবে যদি অসহায় মানুষের পাশে দাড়ান তাহলে কেউ অর্ধাহারে-অনাহারে থাকবে না।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here