নড়াইলে তিনদিনব্যাপী ব্যতিক্র*মী শীতকা*লীন ক্রীড়া প্র*তিযো*গিতা স*ম্প*ন্ন

4
31
নড়াইলে তিনদিনব্যাপী ব্যতিক্র*মী শীতকা*লীন ক্রীড়া প্র*তিযো*গিতা স*ম্প*ন্ন
নড়াইলে তিনদিনব্যাপী ব্যতিক্র*মী শীতকা*লীন ক্রীড়া প্র*তিযো*গিতা স*ম্প*ন্ন

স্টাফ রিপোর্টার

”দুঃ**খ গু**লি নিপা**ত যা*ক, ভালোবাসা সব অ*টু*ট থাক” এই প্রতিপা*দ্য নিয়ে নড়াইলে মনিরুজ্জামান স্মৃ**তি সং**ঘে*র আ**ত্মপ্র*কা*শ উপলক্ষে বিভিন্ন ইভে**ন্টের তিনদিন ব্যাপী শীতকা*লীন ক্রীড়া প্র**তিযো**গিতা স**ম্পন্ন হয়েছে। গত ১৯ ডিসেম্বর শনিবার বিকালে শহরতলীর দূর্গাপুর ম**রহুম মনিরুজ্জামানের নিজ*স্ব বা*স ভ*বনের *প্লে*গ্রা*উন্ডে ছয়টি ক্যা*টাগরিতে এ ক্রীড়া প্র**তিযো**গিতা শুরু হয়ে ২১ ডিসেম্বর সোমবার মধ্য রাতে পুরস্কার বিত**রণের মধ্য দিয়ে তিনদিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্র**তিযোগি**তা শে*ষ হয়।

প্র**তিযো**গিতায় দেশের বিভিন্ন অ*ঞ্চলের প্রায় অর্ধশত শি**শু কি**শো*র ত**রুণ যু**বক যু**ব*তী এমনকি ষা**টোর্ধ ব**য়সী ও ভিন্ন ভিন্ন পে*শার না**রী পু**রুষ অং*শগ্র*হণ করেন। পরে বিজয়ীদের মধ্যে একই প**রিবারের আ**পন পাঁচ ভাই বো**ন এক সঙ্গে পুর**স্কার তু**লে দেন। এ সময় উপস্থিত ছিলেন মরহুম মনিরুজ্জামানের **স্ত্রী নড়াইলের বিশিষ্ট শি**ক্ষানুরা**গী মোছাঃ শিরীন জামান, হে**লথ কেয়ার ডা**য়াগন**স্টিকের পরিচালক মোঃ আব্দুল হাই, ঝিনাইদহের (অবঃ) শিক্ষক ও এইড ফাউন্ডেশনের কোষ্যাধক্ষ মোছাঃনুরুন্নাহার কুসুম, ঢাকার বিশিষ্ট সাংস্কৃতিক ব্য**ক্তিত্ব মোছাঃ সাহানা হক, ঝিনাইদহের স**মাজক**র্মী জিন্নাত রায়হান, বেসরকারী উ**ন্নয়ন সংস্থা পদ্মা ঝিনাইদহের নির্বাহী পরিচালক মোঃ হাবিবুর রহমান, নড়াইলের মনিরুজ্জামান সং**ঘের ব্য**বস্থাপনা পরিচা**লক শাহরিয়ার জামান শশি সহ প্রমু***খ। স**ম্পর্কের বন্ধন অটু**ট থাকুক সারাজী**বন এই অ**ঙ্গীকার নিয়ে নিজেদের আ**ত্মীয় স্বজনদের নিয়ে প্রথমবারের মত নড়াইলে এই ব্যতিক্র**মী আয়োজন করেছে নতুন আ**ত্ম প্র**কাশ করা এই সংগঠনটি।

উল্লেখ্য, মনিরুজ্জামান স্মৃ**তি সং**ঘের ব্যবস্থাপনা পরিচালক জানান, ৬টি ক্যাটাগরীর মধ্যে শি**শুদের চকলেট দৌ**ড়ে প্রথম স্থান অ**ধিকার করে ঢাকা প্লেপ্যা**ন স্কুলের ৩য় শ্রে**নীর শিক্ষার্থী আনিজা জামান, ২য় হয়েছে ১ম শ্রেনীর শিক্ষার্থী মোঃ শামীম ইয়াসার এবং ৩য় হয় নড়াইল ডুমুরতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী মোছাঃ তোবা জামান। ম**হিলাদের বালি**শ ব*দ**ল খে**লায় ১ম হয়েছে ঢাকা জেলার গৃ*হি**নী সাদিয়া সুমী, ২য় ঝিনাইদহ জেলার গৃ**হি**নী মোছাঃ জেসমিন ফারযানা এবং ৩য় হয়েছে ঝিনাইদহের ম**নিংবেল চি**ল্ড্রেন একাডেমীর শিক্ষক মোছাঃ সাহিদা খানম। বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মো**রগ ল**ড়াইয়ে প্রথম হয়েছে ঢাকার আশা ইউনিভার্সিটির শিক্ষার্থী শাহরিয়ার জামান শশী, ২য় হয়েছে ঝিনাইদহ কাঞ্চনপুর হাই স্কুলের ৯ম শ্রেনীর শিক্ষার্থী মোঃ ফারহান আনাম সমিন এবং ৩য় হয়েছে ঢাকা বিশ্ববিদ্যলয়ের শিক্ষার্থী ফাইয়ায আনাম স্বনন। এছাড়াও ৬ দ**লের মধ্যে ব্যা**ডমি**ন্টন খে**লায় যৌথভাবে চ্যা**ম্পিয়ান হয়েছে আলভী ও শিবলীর দ**ল এবং রানার্সআপ হয়েছে ইলিয়াছ ও শান্ত এর দ**ল।