নড়াইলে পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বা’সের দা’ফন সম্পন্ন

1
33
নড়াইলে পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বা'সের দা'ফন সম্পন্ন
নড়াইলে পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বা'সের দা'ফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার

নড়াইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর বিশ্বা’স (৫৫) এর ম’রদে’হ বুধবার রাত সাড়ে ১১টার দিকে ভওয়াখালী এলাকায় তাঁর নিজ বাড়িতে পৌঁছালে এক হৃ’দয় বি’দা’রক পরিস্থি’তির সৃষ্টি হয়। কা’ন্নায় ভে’ঙ্গে পড়েন তাঁর *স্ত্রী, পু’ত্র ও স্ব’জনেরা। নড়াইলে নে’মে আসে শো’কের ছা’য়া। সকাল হতে না হতেই মানুষের ঢ’ল না’মে মেয়র জাহাঙ্গীরকে এক ন’জর দে’খার জন্য।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় শহরের ভওয়াখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জানা’জা শে’ষে পারিবা’রিক গো’রস্থা’নে তাঁকে দা’ফন করা হয়। কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ এবং অ’ঙ্গ ও সহযো’গী সংগঠনের নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রে’ণীপেশার অসংখ্য মানুষ জানা’জায় অংশগ্রহণ করেন।

নড়াইলে পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বা'সের জা'নাজায় মানুষের ঢ'ল
নড়াইলে পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বা’সের জা’নাজায় মানুষের ঢ’ল

মোঃ জাহাঙ্গীর বিশ্বা’সের মৃ’ত্যুতে গ’ভীর শো’ক ও শো’কসন্ত’প্ত পরিবারের প্রতি সমবে’দনা প্রকাশ করেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল, সংসদ সদস্য মোঃ কবিরুল হক মুক্তি, সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা, জেলা প্রশাসক আনজুমান আরা, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. সোহরাব হোসেন বিশ্বা’স, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সুবাস চন্দ্র বোস ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু ও সাধারণ সম্পাদক শামীমূল ইসলাম টুলু, পৌরসভার প্যানেল মেয়র মোঃ রেজাউল বিশ্বা’সহ আওয়ামী লীগ এবং অ’ঙ্গ ও সহযো’গী সংগঠনের নেতৃবন্দ।

মোঃ জাহাঙ্গীর বিশ্বাস
মোঃ জাহাঙ্গীর বিশ্বা’স

এদিকে জানা’জা শে’ষে ম’রহু’মের প্রতি শ্র’দ্ধাঞ্জলি অর্পণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল, নড়াইল-১ আসনের সংসদ সদস্য মোঃ কবিরুল হক মু’ক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা, জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, জেলা মহি’লা লীগের সাধারণ সম্পাদক ইসমত আরাসহ নেতৃবৃন্দ, জেলা স্বে’চ্ছা সেবক লীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জল ও সাধারণ সম্পাদক এস এম পলাশ এবং পৌরসভার পক্ষথেকে প্যানেল মেয়র মোঃ রেজাউল বিশ্বা’স ও কাউন্সিলরগণ।

নড়াইলে পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বা'সের জা'নাজা ও দা'ফন

নড়াইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর বিশ্বা’স (৫৫) ডে’ঙ্গুজ্ব’রে আক্রা’ন্ত হয়ে গতকাল (বুধবার) দুপুর ১২টা ২০ মিনিটে ঢাকায় স্কয়ার হাসপা’তালে চিকিৎ’সাধীন অবস্থায় মৃ’ত্যুব’রণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃ’ত্যুকালে তিনি *স্ত্রী ও তিন ছে’লেসহ অসংখ্য গু’নগ্রা’হী রে’খে গেছেন।