নড়াইলে মেয়র প্রার্থীর বাসায় চু’রির অভিযো’গ

0
96
নড়াইলে মেয়র প্রার্থীর বাসায় চু'রির অভিযো'গ
নড়াইলে মেয়র প্রার্থীর বাসায় চু'রির অভিযো'গ

স্টাফ রিপোর্টার

নড়াইলে দোতলার জানালার গ্রীল কে’টে ৩ ভরি স্বর্ণ ও দশ হাজার টাকার চু’রির অভিযো’গ পাওয়া গেছে। জানা গেছে গতরাতে নড়াইলে জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পিপি ম’রহুম এ্যাডভোকেট সিদ্দিক আহম্মেদ ও অ’বসরপ্রাপ্ত প্রধান শিক্ষক না’রী নে’ত্রী ও মেয়র প্রার্থী আনজুমানা বেগমের ব’সতবাড়ির দোতলায় এ চু’রি হয়েছে।

উল্লেখ্য, কিছুদিন আগে করো’নায় এ্যাডভোকেট সিদ্দিক আহম্মেদের মৃ’ত্যূ হয়। তারপর থেকে *স্ত্রী আঞ্জুমান আরা বেগম বাড়িতে এক কা’জের মে’য়ে কাজলকে নিয়ে ব’সবা’স করতেন। আগামী ডিসেম্বরে নড়াইল পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের ম’নোন’য়ন পাওয়ার জন্য গত ৫ দিন আগে ঢাকায় গিয়েছেন। বিধা’য় কা’জের মে’য়ে কাজল প্রতিদিনের ন্যায় নিচতলার এক ভাড়াটিয়ার মে’য়েকে নিয়ে দোতলায় রাত্রি যা’পন করেন।

কাজল জানায়, গতরাত ৮টার দিকে সকল রু’মের জানা’লার থা’ই গ্লা’স আ’টকিয়ে পাশের রু’মে শু’য়ে টিভি দেখতে দেখতে রাত ৩টার দিকে ঘু’মিয়ে প’ড়ে সকাল ৬ টায় উঠে দেখি ওই রু’মের ভে’তর থেকে ছি’টকা’নি দেওয়া। পরে নিচে লোকজন ডে’কে বা’হির দিয়ে দেখি জানালার ছি’ক ভা’ঙ্গা।

সরেজমিনে গিয়ে দেখা যায়, পুলিশের এস আই রনজিত কয়েকজন সিপা’হীসহ একটা শি’শুকে ভা’ঙ্গা জানা’লা দিয়ে ঢু’কিয়ে ছি’টকা’নি খু’লে ভী’তরে প্র’বেশ করে আ’লমারি ভা’ঙ্গা ও কা’পড়গুলো এ’লোমে’লো প’ড়ে আছে।

এ বিষয়ে আঞ্জুমান আরা বেগম মোবাইল ফোনে বলেন, আল’মারির ভে’তর নগদ দশ হাজার টাকা ও ৩ ভ’রি ও’জনের স্বর্ণের গহনা ছিলো যা এখন আর পাও’য়া যাচ্ছেনা। এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইলিয়াস হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে বিষয়টি খ’তিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here