নড়াইলে আরিফ হ’ত্যা মা’ম’লার এজা’হারভু’ক্ত প্রধান ২ আ’সা’মি গ্রে’ফ’তার

1001
75
নড়াইলে আরিফ হ'ত্যা মা'ম'লার এজা'হারভু'ক্ত প্রধান ২ আ'সা'মি গ্রে'ফ'তার
নড়াইলে আরিফ হ'ত্যা মা'ম'লার এজা'হারভু'ক্ত প্রধান ২ আ'সা'মি গ্রে'ফ'তার

স্টাফ রিপোর্টার

নড়াইলে চাঞ্চ’ল্যকর আরিফ হ’ত্যা মা’ম’লার এ’জাহা’রভূক্ত প্রধান ২আ’সা’মি গ্রে’ফ’তার হয়েছে। গ্রে’ফতারকৃত আ’সা’মিদ্বয় প্রাথমিক জি’জ্ঞাসাবাদে স্বী’কার করে বলেছে যে, ঘটনার পূর্বে তারা আরিফকে মোবাইলে ঘ’টনাস্থলে ডে’কে এনে অ’ন্যান্য আসা’মিদের স’হায়তায় হ’ত্যা করে। এর আগে আরও ৪ আসা’মিকে গ্রে’ফ’তার করা হয়েছে। এ পর্যন্ত মোট ১৫ আ’সা’মির মধ্যে ৬জন গ্রে’ফতা’র হয়েছে।

নড়াইলে আরিফ হ'ত্যা মা'ম'লার আ'সা'মি গ্রে'ফ'তার
নড়াইলে আরিফ হ’ত্যা মা’ম’লার আ’সা’মি গ্রে’ফ’তার

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিকেলে নড়াইল সা’র্কি’ট হাউসে র‌্যা’পিড অ্যা’কশন ব্যা’টা’লিয়ান-৬, খুলনা এর অধিনায়ক লেঃ ক’র্নেল রওশনুল ফিরোজ এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। লিখিত বক্তব্যে তিনি জানান, গো’পন সংবাদের ভিত্তিতে র‌্যা’বের বিশেষ কোম্পানি বুধবার (১৪ অক্টোবর) সন্ধ্যার পর যশোরের শার্শা থানার গো’গা এলাকা থেকে হ’ত্যা মা’ম’লার প্রধান আসা’মি জামরিলডাঙ্গা গ্রামের মৃ’ত গফুর মোল্যার পূ’ত্র বাবুল মোল্যা (৫২) ও মৃ’ত আমানত মোল্যার পূ’ত্র দিলু মোল্যা (৩৬) গ্রেফ’তা’র করে।

নড়াইলে আরিফ হ'ত্যা মা'ম'লার আ'সা'মি গ্রে'ফ'তার
নড়াইলে আরিফ হ’ত্যা মা’ম’লার আ’সা’মি গ্রে’ফ’তার (৪)

এর আগে গত ১২ অক্টোবর যশোর ও নড়াইলের বিভিন্ন জায়গা থেকে আরিফ হ’ত্যার এজা’হা’রভূক্ত আ’সা’মি এনামুল মোল্যা (২৮), বাদল মোল্যা (২২), মশিয়ার মোল্যা (৫২), ইবাদ মোল্যাকে(৩৬) গ্রে’ফ’তার করা হয়।

জানা গেছে, ২৭ সেপ্টেম্বর কালিয়া উপজেলার পেড়লী ইউনিয়নের জামরিলডাঙ্গা গ্রামের নুরু খন্দকারের পূ’ত্র স্থানীয় সমাজসেবক হিসেবে পরিচিত আরিফ খন্দকার (৪৫) খু’ন হয়। ২৬ সেপ্টেম্বর রাত ১১টার দিকে জামরিলডাঙ্গা গ্রামে বাড়ির পার্শ্বে তাকে আ’সা’মিরা কু’পিয়ে গু’রুত’র আহ’ত করে পা’লিয়ে যায়। পরদিন সকালে খুলনা মে’ডিকেল কলেজ হাসপা’তালে চিকি’ৎসাধীন অব’স্থায় তার মৃ’ত্যু হয়। স্থানীয়রা জানান, এলাকার আ’ধিপ’ত্য বিস্তা’রকে কেন্দ্র করে এ ঘ’টনা ঘ’টতে পারে।