খুলনায় র‌্যাবের অভিযা’নে এক না’রীসহ চো’রচ’ক্রের ৩ সদস্য গ্রে’ফ’তার

0
8
খুলনায় র‌্যাবের অভিযানে এক না'রীসহ চো'রচ'ক্রের ৩ সদস্য গ্রে'ফ'তার
খুলনায় র‌্যাবের অভিযানে এক না'রীসহ চো'রচ'ক্রের ৩ সদস্য গ্রে'ফ'তার

ডেস্ক রিপোর্ট

র‌্যাব-৬, খুলনার (স্পেশাল কোম্পানী) একটি বিশেষ দল গত বুধবার (১৪ অক্টোবর) খুলনা লবণচ’রা থানাধীন খানজাহান আলী (রূপসা) সেতুর পশ্চিম পাশে চে’ক পোষ্ট ক’রাকালীন সময় চু’রি করা গ’রুসহ তিন জনকে গ্রে’ফ’তার করে। কতিপ’য় চো’রচ’ক্রের সদস্যরা গ’রু চু’রি করে একটি পি’কআপযো’গে খুলনা শহরের দিক হতে খানজাহান আলী (রূপসা) সেতুর দিকে আসছিল। গো’পন সংবা’দের ভিত্তিতে খুলনার লবণচ’রা থা’নাধীন খানজাহান আলী (রূপসা) সেতু এর পশ্চিম পাশে শান্তা ফার্নিচার ও ডোর সেন্টার দোকানের সামনে অভি’যান পরিচালনা করে গ’রু ভর্তি একটি পি’কআপসহ তিন জনকে আট’ক করে র‌্যাব।

আ’টককৃত আসা’মীরা হলেন – ১। রোকসানা বেগম (৩০), স্বা’মী-মোঃ উজ্জল কাজী, সাং-নরেন্দ্রপুর, থানা-কচুয়া, জেলা-বাগেরহাট, ২। মোঃ রেজাউল সরদার(৩৮), পিতা- মৃ’ত- নাজিম সরদার, ৩। মোঃ আব্দুর রাজ্জাক হাওলদার (৪০), পিতা- মৃ’ত- ফটিক হাওলদার, উভয় সাং-টিপনা, থানা-ডুমুরিয়া, জেলা-খুলনা।

এছাড়া চো’রচ’ক্রের সঙ্গী মোঃ উজ্জল কাজী (৩৪), পিতা- আকুব্বর কাজী, সাং-নরেন্দ্রপুর, থানা-কচুয়া, জেলা-বাগেরহাট, ও ইমরান শেখ(৩১), পিতা- মৃ’ত-হযরত আলী, সাং-ছোট খাজুরা, থানা-ফ’কিরহাট, জেলা-বাগেরহাট সহ অ’জ্ঞা*তনামা ৩/৪ জন পা’লিয়ে যে’তে সক্ষ’ম হয়। গ্রেফ’তারকৃ’ত আসা’মীদের কাছ থেকে চো’রাইকৃ’ত ০২টি গ’রু, ০১টি পি’কআপ ও ০৩টি মোবাইল ফোনসহ ০৭টি সীমকার্ড উ’দ্ধা”র করা হয়।

আসা’মীদেরকে প্রাথমিক জি’জ্ঞা’সাবাদে জানা যায় যে, তারা প’লা’তক আসা’মীদের সাথে পরস্পর যো’গসা’জ’সে বিভিন্ন জায়গা থেকে গ’রু চু’রি করে অন্যত্র বিক্রয় করে আসছে বলে স্বী’কার করে। গ্রে’ফতা’রকৃত আসা’মীদেরসহ পলা’তক আসা’মীদের বিরু’দ্ধে বাগেরহাট জেলার ফ’কিরহাট থানায় মা’ম’লা রু’জু করা হয়েছে।