আ’লীগ নেতা সিদ্দিক আহম্মেদের মৃ*ত্যুতে এমপি মাশরাফীসহ আ’লীগ নেতৃবৃন্দের শো*ক

4
33
আ’লীগ নেতা সিদ্দিক আহম্মেদের মৃত্যুতে এমপি মাশরাফীসহ আ'লীগ নেতৃবৃন্দের শোক
আ’লীগ নেতা সিদ্দিক আহম্মেদের মৃত্যুতে এমপি মাশরাফীসহ আ'লীগ নেতৃবৃন্দের শোক

স্টাফ রিপোর্টার

করোনা আক্রা’ন্ত হয়ে নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট সিদ্দিক আহম্মেদ (৭০) মা*রা গেছেন। রোববার (১৬ আগস্ট) রাত ৯টা ২০ মিনিটে ঢাকার একটি হাসপাতালে মা*রা যান তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্দিক আহম্মেদের ভাতিজা এ্যাডভোকেট বেলায়েত হোসেন। এর প্রায় ১০দিন আগে করোনা আক্রা’ন্ত হয়ে উন্নত চিকিৎসার জন্য সিদ্দিক আহম্মেদকে নড়াইল থেকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। তিনি হাসপাতালে আই’সিই’উতে (ইন্টে’ন্সিভ কে’য়ার ইউনিট) চিকিৎসাধীন ছিলেন।

এদিকে আওয়ামী লীগ নেতা সিদ্দিক আহম্মেদের মৃ*ত্যুতে শো*ক ও সমবেদ’না জানিয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফী বিন মোর্ত্তর্জা। তিনি শো*কবার্তায় বলেন, “নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা, বর্ষীয়ান রাজনীতিবিদ এ্যাডভোকেট সিদ্দিক আহমেদ কোভিড-১৯ এ আক্রা’ন্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তে*কাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

নড়াইল জনপদের মাটি ও মানুষের প্রিয় নেতা, প্রবীণ আইনজীবী সিদ্দিক আহমেদের মৃ*ত্যুতে আমি গভীর শো*ক ও দুঃ’খ প্রকাশ করছি। ৭১ এর রণা*ঙ্গনের এই বীরসেনানীর মৃ*ত্যুতে তার শো*কসন্তপ্ত পরিবারের সদস্যবৃন্দ, শুভাকাঙ্ক্ষী ও নেতাকর্মীদের প্রতি আমি গভীর সমবে’দনা জানাচ্ছি এবং মরহুমের বিদে’হী আ*ত্মার মাগ’ফেরাত কামনা করছি।”

অন্যদিকে নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুসহ দলীয় ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দও শো*ক প্রকাশ করেছেন।

এ্যাডভোকেট সিদ্দিক আহম্মেদ নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ছাড়াও নড়াইল জজকোর্টের সাবেক পাবলিক প্রসিকিউটর (পিপি) ছিলেন। সিদ্দিক আহম্মেদের স্ত্রী আঞ্জুমান আরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক এবং জেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী। স্ত্রী ও দুই মেয়েসহ আত্মীয়-স্বজন ও শুভাকাক্সক্ষী রেখে গেছেন তিনি।