নড়াইলে গৃহবধুর উপ’র এ*সিড নিক্ষে*প, গ্রেপ্তার ২

0
38

স্টাফ রিপোর্টার

পাওনা টাকা ফেরত চাওয়াকে কেন্দ্র করে নড়াইলের বাহির গ্রামে গৃহবধূ তানিয়া বেগমের (২৮) ও’পর এ*সিড নিক্ষে*পের অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৭ আগস্ট) রাতে সদর থানার বাহির গ্রামে এ এ*সিড নি*ক্ষেপের ঘটনা ঘটে। এদিকে ভিক*টিমকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলার দায়েরের প্রস্তুতি চলছে, অভি’যুক্ত জুয়েল ও অহিদুরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পারিবারিক ও থানা সূত্রে জানা যায়, এক বছর আগে বহির গ্রামের মৃ*ত মোস্তফার ছেলে জুযেল ধর্ম বোন বলে তার প্রতিবেশী তানিয়া বেগমের কাছ থেকে ধানের বিছালীর ব্যবসা করার জন্য পনের লক্ষ টাকা ধার নেই। কথা থাকে ব্যবসা করে তার লাভ সহ মূল টাকা ফেরত দেব। তনিয়া বেগম তার লাভ সহ পাওনা টাকা ফেরত চাহিলে জুয়েল বিভিন্ন সময় এ’সিড মে*রে হ*ত্যা করার হু*মকি প্রদান করে আসছিল।

হু*মকির কারণে নিরাপ*ত্তার অভা*বে তানিয়া ১৩ আগষ্ট নড়াইল সদর থানায় একটি সাধারণ ডাইরী করে এবং যশোর শংকর পাশায় তার স্বামী মাসুদ হাসানের বাড়ীতে চলে যায়। গ্রাম্য ভাবে মিমাংসার কথা বললে সোমবার তানিয়া তার পিতার বাড়ীতে আসে।

ঐদিন রাতে সাধারণ ডাইরী দেখানোর জন্য তানিয়া তার পিতার বাড়ী থেকে পাশে চাচার বাড়ীতে যাওয়ার সময় একটি মুদি দোকানের কাছে নারিকেল গাছের কাছে পৌছালে জুয়েল ও তার সহযোগী অহিদুর তানিয়ার ওপর এসি*ড নিক্ষে*প করে পালিয়ে যায়। তানিয়ার পি*ঠসহ শরী*রের বাম পাশ পু*ড়ে গেছে। স্থানীয় উদ্ধার করে প্রথমে তাকে চিকিৎসার জন্য নড়াইল সদর হাসপাতালে আনা হলেও পরে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নড়াইল জেলা পুলিশ সুপার বলেন, ঘটনার ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। ঘটনার জড়িত থাকার দায়ে জুয়েল ও অহিদুরকে গ্রেপ্তার করা হয়েছে। এঘটনায় এলাকাবাসী সুষ্ঠু তদন্তসহ বিচার দাবী করে।