পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে নড়াইলে বিভিন্ন আয়োজন

0
8
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে নড়াইলে বিভিন্ন আয়োজন
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে নড়াইলে বিভিন্ন আয়োজন

স্টাফ রিপোর্টার

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে নড়াইলে বিভিন্ন আয়োজন করা হয়েছে। আজ ২৫ জুন শনিবার এ উপলক্ষ্যে জেলা প্রশাসন, নড়াইলের আয়োজনে, কেন্দ্রীয় কর্মসূচির সাথে মিল রেখে, মাওয়া ও জাজিরা পয়েন্টে মূল অনুষ্ঠান বড় পর্দায় প্রদর্শন, বর্ণাঢ্য আনন্দ র‌্যালী, সাংস্কৃতিক অনুষ্ঠান, রাতে আতশবাজি প্রদর্শনের আয়োজন করা হয়েছে।

এ উপলক্ষে জেলা শিল্পকলা অডিটোরিয়ামে কেন্দ্রীয় কর্মসুচির সাথে মিল রেখে, মাওয়া ও জাজিরা পয়েন্টে উদ্বোধনী অনুষ্ঠান প্রদর্শন শেষে, নড়াইল জেলা শিল্পকলা একাডেমি চত্বর থেকে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালী শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নড়াইল বীরশ্রেষ্ঠ নুর মোহম্মদ ষ্টেডিয়ামে এসে শেষ হয়।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার প্রবীর কুমার রায়, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড সুবাস চন্দ্র বোস, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ফকরুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক( রাজস্ব) শাশ্বতী শীল, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডঃ মোঃ আলমগীর সিদ্দিকী, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামূল কবির টুকু, সরকারি কর্মকর্তা-কর্মচারি, বীর মুক্তিযোদ্ধা, জেলা ও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, আইনজীবী, সুশীল সমাজের প্রতিনিধি, গণমাধ্যমকর্মি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।