আবারো শনাক্তের র্শীষে নড়াইলে লোহাগড়ার পৌরসভা, জেলায় মোট ৫৮১ জন

0
103
নড়াইলে নোভেল করোনা ভাইরাস ওয়ার্ড প্রস্তুত করা হয়েছে
করোনা ভাইরাস

স্টাফ রিপোর্টার

আবারো করোনা শনাক্তের র্শীষে নড়াইলের লোহাগড়ার পৌরসভা। নড়াইলে শুক্রবার ২৪ জুলাই গত ২৪ ঘন্টায় লোহাগড়া পৌর এলাকায় ৮জন সহ জেলায় নতুন করে ১৩জনের করোনা শনাক্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সা*র্জন ডাঃ মোঃ আবদুল মোমেন।

এর মধ্যে নড়াইল সদর উপজেলায় ৩ জন এবং লোহাগড়া উপজেলায় ১০জনের করোনা শনাক্ত হয়েছে। লোহাগড়া উপজেলার ১০জনের মধ্যে ৮ জনই পৌর এলাকায়। জেলা সিভিল সা*র্জন অফিস সূত্রে জানা যায়, এ নিয়ে নড়াইল জেলায় এ পর্যন্ত জেলার পুলিশ সুপারসহ ২৩জন পুলিশ সদস্য, দশ সেনা সদস্য ও ১৩জন চিকিৎসকসহ সর্বমোট ৫৮১জনের করোনা শনাক্ত হয়েছে।

এর মধ্যে ১২চিকিৎসকসহ ৩০২জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ১১জন মা*রা গেছেন। তিনি বলেন, আক্রা’ন্তদের মধ্যে ১৪জন হাসপাতালে ও অন্যদের নিজ নিজ বাসায় আইসো*লেশনে রাখা হয়েছে এবং তারা সুস্থ্য আছেন।

উল্লেখ্য, গত ২১জুলাই নড়াইলের লোহাগড়ার পৌর এলাকায় কঠোর লক ডাউন শেষ হয়েছে। লোহাগড়ার পৌর এলাকায় করোনা ভাইরাস সংক্র*মণ বৃদ্ধির কারণে, করোনা ভাইরাস সংক্রমন রোধ কল্পে উপজেলা প্রশাসন ২৬ জুন পৌর এলাকায় লক ডাউন ঘোষণা করে।

উপজেলা প্রশাসন ও পৌর প্রশাসনের মধ্যে সম্বনয় না থাকায় ঢিলেঢালা ভাবে চলতে থাকে লক ডাউন। নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন র্মোত্তজার নির্দেশে ৮জুলাই থেকে ১৪ দিনের জন্য ক*ঠোর লক ডাউন ঘোষণা করে উপজেলা প্রশাসন। ১৪দিনের লক ডাউন শেষ হওয়ার পরেও পৌর এলাকায় শনাক্ত কমে নাই।