নড়াইলে চিকিৎসক, ব্যাংক ম্যানেজার ও পুলিশ কর্মকর্তাসহ ১১জনের করোনা শনাক্ত, মোট ১৬৪

4
246
করোনা পরিস্থিতি
করোনাভাইরাস

স্টাফ রিপোর্টার

নড়াইলে করোনাকালীন সময়ে সেবাদানকারী চিকিৎসক, সোনালী ব্যাংক কালিয়া শাখার ম্যানেজার ও এক পুলিশ সদস্যসহ ১১জনের করোনা শনাক্ত হয়েছে। করোনায় আক্রা*ন্তদের মধ্যে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের অধীনে পরিচালিত হে*লথ কেয়ার সেন্টারের চিকিৎসক ডাঃ দ্বীপ বিশ্বাস সুদীপ ও নড়াইল কোর্ট পুলিশের এসআই মোঃ সজীব আহমেদ এবং কালিয়া সোনালী ব্যাংকের কর্মকর্তা মোঃ রবিউল ইসলামসহ অন্যান্যরা নিজ নিজ বাসায় আইসো*লেশনে রয়েছেন।

উল্লেখ্য, ডাঃ দ্বীপ বিশ্বাস সুদীপ করোনাকালীন সময়ে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের অধীনে পরিচালিত ভ্রাম্যমাণ চিকিৎসা সেবা কাযক্রমের সাথে প্রত্যক্ষভাবে জড়িত ছিলেন এবং জেলার প্রত্যন্ত অঞ্চলে বাড়ি বাড়িতে গিয়ে চিকিৎসা সেবা দিয়েছেন।

সিভিল সা*র্জন ডাঃ মোঃ আবদুল মোমেন বলেন, এ নিয়ে নড়াইল জেলায় এ পর্যন্ত ১৮জন পুলিশ সদস্য ও ৯জন চিকিৎসকসহ সর্বমোট ১৬৪জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৮চিকিৎসকসহ ৪৬জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ৭জন মা*রা গেছেন।

এদিকে কালিয়া সোনালী ব্যাংকের ম্যাানেজার করোনায় আক্রা*ন্ত হলেও ব্যাংক খোলা থাকায় ব্যাংকের অন্যান্য অফিসার এবং গ্রাহকরা ঝুঁ*কির মধ্যে পড়বে কিনা এমন প্রশ্নে সিভিল সা*র্জন বলেন, যিনি আক্রা*ন্ত হয়েছেন তিনিই আইসো*লেশনে যাবেন। বাকিরা স্বাস্থ্য বিধি মেনে অফিস করবেন। এতে কোনো সম*স্যা হবে না বলে জানান।