কালিয়ায় পুলিশ সুপারের মতবিনিময় সভা

0
4
কালিয়ায় পুলিশ সুপারের মতবিনিময় সভা
কালিয়ায় পুলিশ সুপারের মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার

‘দক্ষ পুলিশ, সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে নড়াইলের কালিয়ায় সুধিজনের সঙ্গে মতবিনিময় করেছেন নড়াইলের পুলিশ সুপার সাদিরা খাতুন। রোববার (১৮সেপ্টেম্বর) দুপুরে থানা হল রুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় সাংবাদিকসহ উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত বিভিন্ন শ্রেণী পেশার মানুষ আসন্ন দুর্গা পূজা নির্বিঘ্নে সম্পন্নকরণে পুলিশের সহযোগিতা কামনা করেন।
কালিয়া থানা পুলিশের আয়োজনে সহকারী পুলিশ সুপার, কালিয়া সার্কেল প্রনব কুমার সরকারের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সাদিরা খাতুন কালিয়ায় মাদক, জুয়া ও ইভটিজিং ও বিভিন্ন অপরাধ নির্মুলে পুলিশের জিরো টলারেন্স ভূমিকার কথা উল্লেখ করে আরও বলেন, থানাকে সাধারণ মানুষের আস্থার আশ্রয়স্থল হিসেবে তিনি দেখতে চান। পাশাপাশি আসন্ন দুর্গোৎসব নির্বিঘেœ ও উৎসব মুখর পরিবেশ পালনে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার আহ্বান জানান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কালিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষ, পৌর মেয়র ওয়াহিদুজ্জামান হীরা, শহীদ আব্দুস সালাম ডিগ্রী কলেজের অধ্যক্ষ তপন কুমার দাশ, কালিয়া প্রেসক্লাবের সভাপতি মশিউল হক মিটু, মহিলা ভাইচ চেয়ারম্যান সোহেলী পারভীন নীরি, হামিদপুর ইউনিয়নের চেয়ারম্যান পলি বেগম প্রমূখ।