নড়াইলে শ্বশুরবাড়ি থেকে ভ্যান চালকের ঝুল*ন্ত লা*শ উ*দ্ধারের ঘটনায় মামলা, স্ত্রী গ্রেফতার

0
123
ফাইল ছবিঃ মৃ*তদে*হ

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়ায় শ্বশুরবাড়ি থেকে ইবাদ শেখ (৩৫) নামে এক ভ্যান চালক জামাইয়ের ঝুল*ন্ত লা*শ উদ্ধা*রের ঘটনায় হ*ত্যা মামলা দায়ের হয়েছে। সোমবার (০৮ জুন) রাতে নিহ*তের বাবা ছবুর শেখ বাদি হয়ে কালিয়া থানায় অ*জ্ঞা*তনামা আ*সামীদের বিরু*দ্ধে মামলা দায়ের করেন।

ওই ঘটনায় নিহ*তের স্ত্রী আমেনা বেগমকে (৩০) গ্রেফতার করেছে পিবিআই যশোর পুলিশ। আমেনা তার স্বামীকে পারিবারিক কারণে শ্বা*সরো*ধে হ*ত্যা করেছে বলে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে বলে পুলিশের একটি দায়িত্বশীল সূত্র জানিয়েছে।

মামলার বিবরণে জানা যায়, উপজেলা আমতলা গ্রামে ছিদ্দিক শরীফের মেয়ে আমেনা বেগমের সঙ্গে পাশ্ববর্তী ফুলদাহ গ্রামের ছবুর শেখের ছেলে ইবাদ শেখের ৮-১০ বছর পূর্বে বিয়ে হয়। ১০ মে সকালে শ্বশুর ছিদ্দিক শরীফের বাড়ির সামনের বেড়া থেকে তার জামাই ইবাদ শেখের ঝু*লন্ত লা*শ উদ্ধার করে।

তখন পুলিশ লা*শটিকে ময়*না তদ*ন্তের জন্য নড়াইল মর্গে প্রেরণ করে। এরপর থানায় একটি অ*পমৃ*ত্যু মামলা দায়ের হয়। ময়*না তদ*ন্তের ফলাফলে ইবাদ শেখকে শ্বা*সরো*ধে হ*ত্যার ঘটনা ধরা পড়ে। সোমবার (৮ জুন) রাতে নিহ*তের বাবা বাদি হয়ে অ*জ্ঞা*তনামাদের আ*সামী করে কালিয়া থানায় হ*ত্যা মামলা দায়ের করে।

অপরদিকে মামলাটি দায়েরের পর ইতোপূর্বে দায়েরকৃত অ*পমৃ*ত্যু মামলার তদন্ত কাজে নিয়োজিত থাকা যশোর পিবিআইয়ের একটি দল সোমবার রাতে অভিযান চালিয়ে নিহ*তের স্ত্রী আমেনা বেগমকে তার বাবার বাড়ি উপজেলার পুরুলিয়া ইউনিয়নের আমতলা গ্রাম থেকে গ্রেফতার করে।

এ প্রসঙ্গে পিবিআই যশোরের অতিরিক্ত পুলিশ সুপার এমকে এইচ জাহাঙ্গীর হোসেন বলেন, ‘আমেনাকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে তার স্বামীকে পারিবারিক কারণে শ্বা*সরো*ধে হ*ত্যা করারপর বেড়ার সঙ্গে ঝু*লিয়ে রেখেছিল বলে স্বীকার করেছে। তার স্বীকারোক্তি মূলক জবা*নবন্দি রেক*র্ডের জন্য মঙ্গলবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।’