নড়াইলে আঃন্ত জেলা চো*র চক্রের ২ সদস্য গ্রেফতার

0
49
নড়াইলে আঃন্ত জেলা চো*র চক্রের ২ সদস্যকে গ্রেফতার
নড়াইলে আঃন্ত জেলা চো*র চক্রের ২ সদস্যকে গ্রেফতার

ডেস্ক রিপোর্ট

নড়াইলে তথ্য প্রযুক্তির মাধ্যমে আঃন্ত জেলা চো*র চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে তাদের আটক করা হয়। বুধবার (৩ জুন) পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার) মোহাম্মদ মাসুদ রানা এ তথ্য জানান। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ ইমরান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইলিয়াছ হোসেন, সদর থানার উপ-পরিদর্শক(এসআই) আমির হোসেনসহ গণমাধ্যম কর্মিরা।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার) মোহাম্মদ মাসুদ রানা জানান, গত ২১ মে রাতে নড়াইল শহরের ওয়ালটন শোরুম চু*রি হয়। এ ঘটনায় তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে পুলিশ মঙ্গলবার রাতে যশোরের কোতয়ালি থানার পুরাতন কসবা এলাকার আক্কাস আলীর ছেলে মতিয়ার রহমান (৩০)কে গ্রেফতার করে। তার স্বিকারোক্তি নিয়ে নড়াইলের আলাদাপুর এলাকার ভাড়াবাসা থেকে ফজলুর রহমান শেখের ছেলে মোহাম্মদ জীবন শেখকে (২৪) আটক করা হয়।

আটককৃতদের কাছ থেকে ৩টি ওয়ালটন ল্যাপটপ ও ২টি মোবাইল উদ্ধার করা হয়। যার মূল্য আনুমানিক এক লক্ষ ১৫ হাজার টাকা। এঘটনার সাথে জড়িত অন্যদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here