শারী’রিক সম্পর্কে রাজি না হওয়ায় যুবকের ভিডিও ভাইরালের হু’মকি, অতঃপর আটক

2
28
প্রতীকী ছবি

নিউজ ডেস্ক

শুক্রবার (১৮ অক্টোবর) রাতে নারায়ণগঞ্জের আড়াইহাজারে প’র্নোগ্রা’ফি মামলায় এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাপিড একশন ব্যাটালিয়নের একটি দল। এ সময় তার কাছ থেকে একটি ল্যাপটপ ও একটি মোবাইল উদ্ধার করা হয়েছে। আটক সুশান্ত সাহা ওই উপজেলার গোপালদী পৌরসভার উলুকান্দির প্রদীপ কুমার সাহার ছেলে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, সুশান্ত সাহার উপরোক্ত এলাকার এক তরুণীর সঙ্গে ২০১৭ সাল থেকে প্রেম ছিল। বিভিন্ন সময় তারা কিছু অ’ঙ্গর’ঙ্গ ছবি তোলেন। সুশান্ত ওই তরুণীর কিছু নগ্ন ছবি ও ভিডিও সংগ্রহ করেন। পরে ওইসব ছবি ও ভিডিও ইন্টারনেটে ছরিয়ে দেয়ার কথা বলে তার সঙ্গে শারী’রিক সম্পর্কে জড়ানোর প্রস্তাব দেন।

তিনি বলেন, ওই তরুণীর কিছু ন’গ্ন ছবি ও ভিডিও সংগ্রহ করেন সুশান্ত। পরে ওইসব ছবি ও ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার কথা বলে ব্লা’কমেইল শুরু করেন। তার সঙ্গে শারী’রিক সম্পর্কে জড়ানোর প্রস্তাব দেন। ওই তরুণী রাজি না হলে সুশান্ত স্থানীয় এক নারীকে কিছু ন’গ্ন ছবি ও ভিডিও সরবরাহ করেন।

ওসি আরো জানান, এসব ঘটনায় ভুক্তভোগী তরুণী প’র্নোগ্রা’ফি আইনে মামলা করেছেন। এরপরেই অভিযান চালিয়ে সুশান্ত সাহাকে গ্রেফতার করে র‍্যাব-১১ এর একটি দল। শনিবার (১৯ অক্টোবর) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।