নড়াইলের কালিয়ায় বিএনপি নেতাসহ ৬ জুয়াড়ি গ্রেফতার

2
100

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়ায় বিএনপি নেতা, ইউপি সদস্যসহ চিহ্নিত ৬ জুয়াড়িকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ হাতে নাতে আটক করেছে পুলিশ। শনিবার রাতে কালিয়া থানা পলিশের একটি দল অভিযান চালিয়ে উপজেলার চাচুড়ী ইউনিয়ন পরিষদ ভবনের দ্বিতীয় তলা থেকে তাদেরকে আটক করে। ওই ঘটনায় পুলিশ বাদি হয়ে মামলা দায়ের করেছে।

পুলিশ জানায়, উপজেলার চাচুড়ী ইউনিয়ন পরিষদের সদস্য ও কৃষ্ণপুর গ্রামের মৃত মালেক মোল্যার ছেলে রবিউল ইসলাম বিপুল মোল্যার নেতৃত্বে দীর্ঘদিন ধরে ইউপি ভবনে জুয়ার আসর পরিচালনা করে আসছিল। ওইরাত পৌনে ১০টার দিকে বিপুলের জুয়ার আসর জমে উঠলে কালিয়া থানার এস আই জাহিদুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে বর্তমান ইউপি সদস্য বিপুল মোল্যা (৪৫), সাবেক সদস্য, ওই ইউনিয়ন বিএনপির সভাপতি ও চাচুড়ি গ্রামের মুস্তাইন শেখের ছেলে ফুর মোল্যা (৪৮), কৃষ্ণপুর গ্রামের মৃত জলিল মোল্যার ছেলে সাবু মোল্যা (৪৭), মন্টু রায়ের ছেলে সাধন রায় (৩৯), মৃত বাদশা শেখের ছেলে মিরান মোল্যা (৩৬), মৃত নেছারদ্দিনের ছেলে সিরাজুল ইসলামকে (৩৫) নগদ ১১হাজার ৩৩০ টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ আটক করে। ওই ঘটনায় এস আই জাহিদুর রহমান বাদি হয়ে জুয়া অইনে শনিবার রাতেই একটি মামলা দায়ের করেন।

চাচুড়ি ইউপি চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম হিরক বলেন, ‘শনিবার রাতে ইউপি ভবন থেকে ইউপি সদস্যসহ ৬জুয়াড়িদের আটকের কথা শুনেছি। ওই ন্যাক্কারজনক ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’ কালিয়া থানার ওসি মোঃ রফিকুল ইসলাম বলেন,‘আটককৃতদের রোববার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।’