পারিবারিক বিরো’ধের জের নড়াইলের লোহাগড়ায় দুলাভাইয়ের কো’পে শ্যালক আহত

0
39
দুই পক্ষের সং'ঘর্ষে

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় পারিবারিক বিরো’ধের জের ধরে দুলাভাইয়ের ছ্যা’নদা’র কো’পে শ্যালক গুরুতর আহত হয়েছে। তাকে ঢাকা প’ঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত সোমবার দিবাগত রাতে উপজেলার চর দিঘলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার বিকালে লোহাগড়া থানায় মামলা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার দিঘলিয়া ইউনিয়নের চর দিঘলিয়া গ্রামের মৃতঃ রহিম শেখের মেয়ে সাথী বেগমের সাথে উপজেলার বয়রা গ্রামের মৃতঃ জমির মোল্যার ছেলে টিকলু মোল্যার বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে প্রায় ঝগ’ড়া বি’বাদ লেগে থাকতো। এক পর্যায়ে সাথী বেগম নি’র্যাতন সহ্য করতে না পেরে স্বামীর বাড়ি ছেড়ে ভাইয়ের বাড়িতে চলে আসে।

এ ঘটনার জের ধরে গত সোমবার দিবাগত গভীর রাতে স্বামী টিকলু মোল্যা ও তার সহযোগী হুমায়ূন, রমজান, আলামিন ও রবিউলসহ ৭/৮ জনের একদল দু’বৃর্ত্তরা সাথীর ভাইয়ের বাড়িতে হা’না দিয়ে ঘরের ভিতর প্রবেশ করে ভাই জাকির শেখকে ছ্যা’নদা দিয়ে কু’পিয়ে গু’রুতর জ’খম করে।

এ সময় হামলায় সাথী বেগম, ভাবী নিলা খানমসহ বাড়ীর অন্যান্যরাও আহত হয়। এলাকাবাসী আহত জাকিরকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া হাসপাতালে এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে তার অবস্থার অব’নতি হওয়ায় গতকাল মঙ্গলবার দুপুরে তাকে ঢাকা প’ঙ্গু হাসপাতালে নেওয়া হয়। এ ঘটনায় জাকিরের স্ত্রী নিলা খানম বাদী হয়ে লোহাগড় থানায় মামলা করেছে। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মোকাররম হোসেন জানান, আসামীদের আটকের চেষ্টা চলছে।