আইয়ুব বাচ্চু স্মরণে নীরবে-নিভৃতে জেমসের জন্মদিন

0
9

বিনোদন ডেস্ক

আজ বাংলাদেশের ব্যান্ড সঙ্গীতের অন্যতম সঙ্গীতশিল্পী নগর বাউল খ্যাত জেমসের জন্মদিন। যদিও প্রতিবছর এই দিনটি তার শুরু হয় ভক্তদের শুভেচ্ছা, ভালোবাসা আর উপহার পাওয়ার মধ্য দিয়ে। কিন্তু এবার এ দিনটিতে কোনো আয়োজন রাখেননি তিনি।

এ বিষয়ে জেমস বলেন, মন ভালো নেই, তাই ঘটা করে নিজের জন্মদিন উদযাপন করতে চাই না। গত বছরের এই মাসে শিল্পীজীবনের দীর্ঘদিনের সফরসঙ্গী, ভাই ও বন্ধু আইয়ুব বাচ্চুকে হারিয়েছি। কয়েকদিন পর তার প্রথম মৃত্যুবার্ষিকী। এমন একটা সময়ে দাঁড়িয়ে নিজের জন্মদিন উদযাপন করার কোনো ইচ্ছা নেই।

নগর বাউল ব্যান্ডের ব্যবস্থাপক রুবাইয়াৎ ঠাকুর রবিন জানান, জন্মদিন উপলক্ষে আজ কোনো আয়োজন করছেন না জেমস। শুধু তাই নয়, তিনি ভক্তদেরও জানিয়ে দিয়েছেন, আজ তাদের কারো সঙ্গে দেখা করা, কেক কাটা বা অন্য কোনো আয়োজনে অংশ নেবেন না। আইয়ুব বাচ্চু স্মরণে আজকের দিনটি নীরবে-নিভৃতে কাটাতে চান।

তিনি আরো জানান, ভক্তরা জেমসের সঙ্গে জন্মদিন উদযাপন করতে না পারলেও দেশের বিভিন্ন স্থানে তারা নানা ধরনের আয়োজন করবেন বলে জানিয়েছেন। প্রিয় শিল্পীকে শ্রদ্ধা জানাতেই তারা কেক কেটে ও অন্যান্য আয়োজন করে দিনটি স্মরণীয় করে রাখতে চান। এ ক্ষেত্রে জেমস কোনো বিধি-নিষেধ আরোপ করেননি। কারণ এটি সম্পূর্ণ তাদের নিজস্ব বিষয় বলে জানিয়েছেন। (সূত্রঃ ডেইলি বাংলাদেশ)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here