নড়াইলের লোহগড়ায় কামনা শিশু সেন্টারে ২ দিনব্যাপী জাতীয় শোক দিবস পালিত

0
43

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহগড়ায় কামনা শিশু সেন্টারে ২ দিনব্যাপী জাতীয় শোক দিবস উদযাপিত হয়েছে। ৩০ ও ৩১ আগস্ট শুক্র ও শনিবার কর্মসূচির মধ্যে ছিল শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, কবিতা পাঠ ও আলোচনা সভা। অনুষ্ঠানের সমাপনী দিবসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিশু কিশোরদের মাঝে পুরষ্কার বিতরণ করেন উপজেলা ভাইস চেয়ারম্যান বি এম কামাল হোসেন ভূঁইয়া।

কথামালা সাহিত্য পরিষদের সভাপতি অধ্যাপক বেলাল সানি’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতি, নড়াইল মা*দকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক বিদ্যুৎ বিহারী নাথ, বীর মুক্তিযোদ্ধা মো. মোকতার হোসেন, কাশিপুর এ সি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ার হোসেন মুক্তিযোদ্ধা আব্দুল জলিল মোল্লা ও নড়াইল চাইল্ড ফোরাম এর সাধারণ সম্পাদক সাংবাদিক মো. রাশেদুল ইসলাম।

কথামালা সাহিত্য পরিষদের পক্ষথেকে অনুষ্ঠানে বঙ্গবন্ধুর ওপর স্ব রচিত কবিতা আবৃত্তি করেন কবি মাসুদা ওয়াদুদ, কবি শেফালী বিশ্বাস, কবি কামনা ইসলাম, কবি রেকসনা আকতার, কবি আনোয়ার হোসেন, কবি কামরুন নেসা ইভা, কবি জেবুন নেসা বিপলা, কবি গাজী হাসান বাবু, কবি সিয়াম আল রমজান, কবি তাজবীদ আলম বাঁধন ও শিশু হাবিবা।

অনুষ্ঠানে কবি সাহিত্যিক, শিক্ষক সাংবাদিক ও শিক্ষার্থীসহ প্রায় দু’শতাধিক লোক উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠানটি উপস্থাপন করেন কথামালা সাহিত্য পরিষদের সহসভাপতি মো. রেজাউল ইসলাম।