নড়াইল এক্সপ্রেস হেলথ কেয়ার সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মাশরাফী

6
127

স্টাফ রিপোর্টার

নড়াইল এক্সপ্রেস হেলথ কেয়ার সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করলেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা। বৃহস্পতিবার (১৫ আগস্ট) শরীফ আব্দুল হাকিম ডায়াবেটিক হাসপাতালে এই কর্মসূচির উদ্ভোধন করা হয়।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ও ডায়াবেটিক রোগী কল্যাণ সমিতি নড়াইল এর যৌথ আয়োজনে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের চেয়ারম্যান মাশরাফী বিন মোর্ত্তজা, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক, যুগ্ম সাধারণ সম্পাদক এমএম কামরুল আলম, কোষাধ্যক্ষ মির্জা নজরুল ইসলাম, ডায়াবেটিক রোগী কল্যাণ সমিতি এর সভাপতি আব্দুল মুকিত লাভলু, সদস্য সচিব শরীফ আশরাফুজ্জামান, বিশিষ্ঠ ব্যাবসায়ী এমএম রেজাউল আলম, আব্দুল হাই ডিগ্রি কলেজ এর অধ্যক্ষ মনির মল্লিকসহ বিভিন্ন প্রিন্ট ও মিডিয়ার সাংবাদিক ও নড়াইলের সুধী সমাজের বিভিন্ন ব্যক্তিবর্গ।

নড়াইল এক্সপ্রেস হেলথ কেয়ার সেন্টারে প্রতি সপ্তাহে রবিবার সকাল ১০ থেকে দুপুর ১টা পর্যন্ত নিয়মিত রোগী দেখবেন গাইনি ও প্রসূতি বিশেষজ্ঞ ডাঃ মায়া রানী বিশ্বাস, প্রতি মাসের ৩য় ও ৪র্থ শুক্রবার রোগী দেখবেন শিশু বিশেষজ্ঞ ডাঃ আলিমুজ্জামান সেতু, প্রতি সপ্তাহের সোমবার ও মঙ্গলবার রোগী দেখবেন মেডিসিন ও ডায়াবেটিক রোগে অভিজ্ঞ ডাঃ দীপ বিশ্বাস সুদীপ, প্রতি শুক্রবার রোগী দেখবেন যশোর সিএমএইচ এর সহকারী অধ্যাপক ডাঃ বিগ্রেডিয়ার কানিজ ফাতেমা।