নড়াইলে চুরির অপরাধে গণপিটুনীতে একজনের মৃত্যু

0
40

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়ায় শুক্রবার গভীর রাতে চুরির অপরাধে গ্রামবাসীর গণপিটুনীতে একজন নিহত হয়েছে। উপজেলার নড়াগাতী থানার লক্ষ্মীপুর গ্রামের শাহজাহান শেখের বাড়ীতে এ চুরির ঘটনা ঘটে। নিহতের চোরের বাড়ী বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার কাটিপাড়া গ্রামে। সে মহব্বত সিকদারের ছেলে বদর সিকদার(৩৫)।কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শনিবার সকাল সাড়ে ৯টায় সে মৃত্যুবরণ করে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, শুক্রবার রাত ৪টার দিকে লক্ষ্মীপুর গ্রামে শাহজাহান শেখের বাড়ীতে চোরেরা চুরি করতে আসে। বাড়ির লোকজন টের পেয়ে চোর, চোর বলে চিৎকার শুরু করলে আশে পাশের লোকজন এসে তাকে ধরে ফেলে বাকীরা পালিয়ে যায়। গ্রামবাসীরা তাকে গণপিটুনী দেয়। এতে সে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরে স্থানীয়রা শনিবার ভোরে নড়াগাতী থানা পুলিশকে খবর দেয়। পুলিশ বদর সিকদারকে উদ্ধার করে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সকাল সাড়ে ৮টায় ভর্তি করে। একঘন্টা পর সকাল সাড়ে ৯ টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। প্রথমে অজ্ঞাত পরিচয় হিসেবে নথিভূক্ত হলেও শনিবার দুপুরে তার পরিচয় পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

নড়াগাতী থানার অফিসার ইনচার্জ মো.আলমগীর কবির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,‘নিহত চোরের পবিবারকে খবর দেয়া হয়েছে।তারা থানায় আসলে পরবর্তী আইনী প্রক্রিয়া সম্পন্ন করা হবে।’