নড়াইলের নড়াগাতিতে সড়ক দুর্ঘটনায় দুই বন্ধু নিহত, আহত ২

0
255

স্টাফ রিপোর্টার

নড়াইল জেলার কালিয়া উপজেলার কালিয়া-চাপাইল সড়কের নড়াগাতির থানার বাগুডাঙ্গা বটতলা এলাকায় ট্রাক ও মোটর সাইকেলের সংঘর্ষে দুই বন্ধু নিহত হয়েছে। এসময় অপর এক বন্ধু ও ট্রাকের হেলপার গুরুতর আহত হয়েছে। শনিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই বন্ধু হলো নড়াগাতি থানার যোগানিয়া গ্রামের মিলন ঘোষের ছেলে বিপ্লব ঘোষ (১৫) ও একই থানার নলামারা গ্রামের অজিত বিশ্বাসের ছেলে শান্ত বিশ্বাস (১৫)।

নড়াগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলমগীর কবির জানান, যোগানিয়া গ্রামের মিলন ঘোষের ছেলে বিপ্লব ঘোষ (১৫), বাবু সরকারের ছেলে বাঁধন সরকার (১৫) ও নলামারা গ্রামের অজিত বিশ্বাসের ছেলে শান্ত বিশ্বাস (১৫) মোটর সাইকেল নিয়ে ঘুরতে বের হয়। এরা তিন বন্ধু বাগুডাঙ্গা থেকে চাপাইল ঘাটের দিকে যাচ্ছিল। বাগুডাঙ্গা বড় মাঠ এলাকায় ট্রাকের ধাক্কায় তিনবন্ধু ও ট্রাকের হেলপার গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক বিপ্লব ঘোষ ও শান্ত বিশ্বাসকে মৃত ঘোষণা করেন।

আহত অপর বন্ধু বাঁধন সরকার (১৬) ও ট্রাকের হেলপার বাগুডাঙ্গা গ্রামের কুদ্দুস মোল্যার ছেলে ইরশাদকে (২৮) গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে বাধনের অবস্থা আশংকাজনক হওয়ায় গোপালগঞ্জ হতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।