নড়াইলে ভাইপোর ইটের আঘাতে চাচা নিহত, ভাইপো পলাতক

0
25

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়ায় দোকানের বাকীর টাকা চাওয়াকে কেন্দ্র করে ভাতিজার ইটের আঘাতে চাচা আনিস মোল্যা (৪০) নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৭ মার্চ) সকালে ঢাকায় নেয়ার পথে মাওয়াঘাট এলাকায় তার মৃত্যু হয়।থানায় মামলা হয়েছে। এ ঘটনায় ওই এলাকাবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার (৬ মার্চ) সন্ধ্যায় উপজেলার পাঁচগ্রাম ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামে আনিস মোল্যার চাচাতো ভাই মান্নান মোল্যার ছেলে সোহাগ মোল্যার (২৫) নিকট চাসহ অন্যান্য মালামাল বিক্রির বাকি টাকা চাইলে দু’জনের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে ভাতিজা সোহাগ চাচার মাথায় একখানা ইট দিয়ে সজোরে আঘাত করে।পরে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। গুরুতর অসুস্থ অবস্থায় আনিসকে খুলনা মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে মাওয়াঘাট এলাকায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

কালিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন বলেন,‘ওই ঘটনায় নিহত আনিস মোল্যার ভাই এনামূল হক বাদী হয়ে একমাত্র সোহাগকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। সোহাগকে আটকের পুলিশী অভিযান অব্যাহত আছে।’